BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Realme 9i স্মার্টফোনের জন্য Android 12 আর্লি অ্যাক্সেস আপডেট এল

Spread the love

রিয়েলমি অবশেষে তাদের Realme 9i স্মার্টফোনের জন্য Android 12 আপডেট রোলআউটের ঘোষণা করল। পরশুদিন রিয়েলমির কমিউনিটি ফোরামে Android 12 নির্ভর Realme UI 3.0 মোবাইল সফটওয়্যারের আর্লি অ্যাক্সেস প্রোগ্রাম চালুর বিষয়ে জানিয়েছে। যা ২৭ মে থেকে ব্যবহারকারীদের জন্য ওপেন করা হয়েছে‌।

এই মুহূর্তে কেবল এক হাজারটি সিট উপলব্ধ। অর্থাৎ হাজারের বেশি Realme 9i ইউজার নতুন অ্যান্ড্রয়েডের জন্য আবেদন জানাতে পারবেন না। আর যারা এক হাজার জনের মধ্যে থাকবেন, তারা সবার প্রথমে নিজেদের হ্যান্ডসেটে Android 12 অপারেটিং সিস্টেম ও Realme UI 3.0 কাস্টম স্কিনের অভিজ্ঞতা লাভ করবেন।

আর্লি অ্যাক্সেস প্রোগ্রাম যোগদান করতে চাইলে ব্যবহারকারীদের কয়েকটি বিষয় নিশ্চিত করতে হবে। প্রথমত, ফোনের ব্যাটারিতে ৬০ শতাংশ চার্জ থাকা চায়৷ দ্বিতীয়ত, RMX3491_11.A.13/RMX3941_11.A.14 ফার্মওয়্যার আসনে ডিভাইস আপডেট রাখতে হবে। তারপর সফটওয়্যার আপডেট অ্যাপ্লিকেশন চ্যানেলের মাধ্যমে আর্লি অ্যাক্সেসের জন্য আবেদন করতে হবে।

রিয়েলমি বলেছ, Realme 9i প্রাইমারি ডিভাইস হলে সতর্ক থাকতে। কারণ, আর্লি অ্যাক্সেস সফটওয়্যারে বাগ থাকার সম্ভাবনা থেকেই যায়। যা ফোনের ক্ষতি করতে পারে। এবং কিছু অ্যাপ্লিকেশন কাজ করা বন্ধ করে দিতে পারে‌‌ আরও বলা হয়েছে, প্রয়োজনীয় ছবি, ভিডিয়ো, ফাইলের ব্যাকআপ নিয়ে রাখতে‌। কারণ, গ্লিচ বা বাগ থাকলে ডেটা মুছে যেতে পারে।

%d bloggers like this: