BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

২ হাজার টাকার কমে ভারতে লঞ্চ হল pTron Force X10E স্মার্টওয়াচ

Spread the love

ভারতীয় বাজারে লঞ্চ হল pTron সংস্থার নতুন pTron Force X10E স্মার্টওয়াচ। সংস্থার এন্ট্রি লেভেলের এই স্মার্টওয়াচে রয়েছে টাচস্ক্রিন ডিসপ্লে, মাল্টিপল স্পোর্টস মোড এবং আরো অনেক উন্নততর ফিচার। এছাড়া এর ডিসপ্লের ধারে একটি ক্রাউন বোতাম উপলব্ধ, যার মাধ্যমে ঘড়িটিকে পরিচালনা করা সম্ভব। ই-কমার্স সাইট অ্যামাজন থেকে স্মার্টওয়াচটি কেনা যাবে। চলুন দেখে নেওয়া যাক নতুন pTron Force X10E স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

 

pTron Force X10E স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

অ্যামাজন এর লিস্টিং অনুযায়ী, ভারতীয় বাজারে পিট্রন ফোর্স এক্স১০ই স্মার্টওয়াচের দাম রাখা হয়েছে ১,৮৯৯ টাকা। স্পেস ব্লু, অনিক্স ব্ল্যাক এবং সিউড পিংক – তিনটি কালারে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচটি। উপরন্তু ব্যবহারকারী চাইলে এর স্ট্র্যাপও পরিবর্তন করতে পারবেন।

pTron Force X10E স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

 

নবাগত পিট্রন ফোর্স এক্স১০ই স্মার্টওয়াচটি ১.৭ ইঞ্চি এইচডি টাচস্ক্রিন ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ২৪০x২৮০ পিক্সেল। ১৩০ গ্রাম ওজনের এই ঘড়িটিতে ৩০০টি ওয়াচফেস উপলব্ধ। এছাড়া ঘড়িটি ২৪ ঘন্টা রিয়েল টাইম হেলথ মনিটরিং করতে সক্ষম। তার জন্য এতে রয়েছে হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন লেভেল সেন্সর, ক্যালোরি ও স্টেপ ট্রাকার এবং সিডেন্টারি অ্যালার্ট। এমনকি ঘড়িটি সাতটি স্পোর্টস মোড সাপোর্ট করবে। এর মধ্যে রয়েছে ওয়াকিং, রানিং, সাইক্লিং, স্কিপিং ইত্যাদি।

তাছাড়া ঘড়িটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য মেনস্ট্রুয়াল সাইকেল ট্রাকার এবং স্লিপ মনিটর। তাছাড়া ঘড়িটি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। নতুন এই স্মার্টওয়াচের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে পাওয়ার ব্যাকআপের জন্য এতে ব্যবহৃত হয়েছে ২৫০এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১২ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। আবার মাত্র তিন ঘন্টা এটি পুরোপুরি চার্জ হয়ে যাবে। তদুপরি জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে এটি IP68 রেটিং সহ এসেছে।
সর্বশেষে জানাই, pTron Force X10E স্মার্টওয়াচের মাধ্যমে স্মার্ট নোটিফিকেশন, ইনকামিং কল অ্যালার্ট, এসএমএস, ওয়েদার নোটিফিকেশন এবং সোশ্যাল মিডিয়া অ্যালার্ট পাওয়া সম্ভব। এমনকি ঘড়িটি ব্যবহারকারীর ব্রিদিং ট্রেনার হিসেবেও কাজ করবে।

%d bloggers like this: