BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Smart Phone: একশো বা দুশো টাকা নয়, এক ধাক্কায় ৩০০০ টাকা কম এই স্মার্ট ফোনের

Spread the love

#কলকাতা: Realme তার প্ল্যাটফর্মে Reality Days আয়োজন করেছে, যেখানে গ্রাহকদের কম দামে কোম্পানির স্মার্টফোন, ইয়ারবাড এবং অন্যান্য আনুষাঙ্গিক কেনার সুযোগ দেওয়া হবে। যদিও গ্রাহকরা কম দামে অনেক আইটেম কিনতে পারেন, কিন্তু আপনি যদি রিয়েলমি ফোনের অনুরাগী হন, তাহলে জেনে রাখুন যে Realme-এর প্রিমিয়াম স্মার্টফোন Realme GT Master Edition ভাল অফার সহ পাওয়া হচ্ছে। realme.com/in থেকে প্রাপ্ত তথ্য অনুসারে, ফোনটি ২৫,৯৯৯ টাকা প্রাথমিক মূল্যে উপলব্ধ করা হচ্ছে।

 

এর উপর ২৮০ টাকা পর্যন্ত কয়েন ডিসকাউন্টও থাকবে। এছাড়াও আপনি MabiKwik-এর মাধ্যমে এটিতে ফ্ল্যাট ৬০০ টাকা ক্যাশব্যাক পেতে পারেন। শুধু তাই নয়, ICICI ক্রেডিট কার্ড এবং EMI লেনদেনের মাধ্যমে গ্রাহকদের এই ফোনে ৩০০০ টাকার তাৎক্ষণিক ছাড় দেওয়া হবে।

 

আসুন জেনে নিই যে এই ফোনটি তিনটি স্টোরেজ ভেরিয়েন্ট 6GB + 128GB ভেরিয়েন্ট, 8GB + 128GB ভেরিয়েন্ট এবং 8GB + 256GB ভেরিয়েন্টে আসে। জেনে নিন যে Realme GT ফোনের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল এর 120Hz সুপার AMOLED ডিসপ্লে এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

 

Realme GT Master Edition সম্পর্কে কথা বললে, এতে একটি 6.43 ইঞ্চি ফুল HD + সুপার AMOLED ডিসপ্লে রয়েছে। এই ফোনের পিক্সেল রেজোলিউশন হল 2400×1080 FHD+। এটি Qualcomm Snapdragon 778G প্রসেসর দিয়ে সজ্জিত এবং 8GB RAM রয়েছে। এই স্মার্টফোনটিতে 360Hz টাচ স্যাম্পলিং রেট এবং 120Hz রিফ্রেশ রেট রয়েছে। এই Realme মোবাইল ফোনটি Android 11 ভিত্তিক Realme UI 2.0-এ চলে।

 

64 মেগাপিক্সেল ক্যামেরা পাবেন: ক্যামেরা হিসাবে, ফোনটিতে একটি 64-মেগাপিক্সেল প্রধান সেন্সর, 8-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো শ্যুটার রয়েছে। সেলফির জন্য, এতে একটি 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে। এই ফোনটি কসমস ব্ল্যাক, লুনা হোয়াইট এবং ভয়েজার গ্রে কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। (ক্যামেরার নমুনা/realme.com)

 

পাওয়ার জন্য, এই ফোনে একটি 4,300mAh ব্যাটারি দেওয়া হয়েছে, যা 65W ফাস্ট চার্জিং সাপোর্টের সাথে আসে। এটিতে একটি ইউএসবি টাইপ-সি কেবল রয়েছে।

 

 

%d bloggers like this: