BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ফোন, ল্যাপটপ বা ট্যাবলেটে ব্যবহার করা যাবে, Portronics Muffs A ইয়ারফোন বাজারে এল

Spread the love

দেশীয় ইলেক্ট্রনিক ব্র্যান্ড Portronics এবার ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন হেডফোন, যার নাম Portronics Muffs A। সংস্থার মতে, একবার চার্জে এটি ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তাছাড়া ব্লুটুথ পরিষেবা থাকা সত্ত্বেও এর সঙ্গে একটি কেবল দেওয়া হচ্ছে। কেবলের মাধ্যমে গেমাররা সরাসরি একে স্মার্টফোন, ল্যাপটপ কিংবা ট্যাবলেটের সঙ্গে যুক্ত করে জিরো ল্যাটেন্সিতে গেমের মজা নিতে পারবেন। চলুন দেখে নেওয়া যাক নতুন Portronics Muffs A হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Portronics Muffs A হেডফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে পোর্টোনিক্স মাফস এ হেডফোনের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। ব্লু, রেড, ব্ল্যাক কালার অপশনে ক্রেতাদের কাছে উপলব্ধ নতুন এই হেডফোন। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট আমাজন এবং অন্যান্য অনলাইন ও অফলাইন স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে এটি। এর সাথে ক্রেতারা পাচ্ছেন ১২ মাসের ওয়্যারেন্টি।

Portronics Muffs A হেডফোনের স্পেসিফিকেশন ও ফিচার

পোর্টোনিক্স মাফস এ হেডফোনটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে প্রথমেই বলতে হবে, এটি মেমোরি ফোম বেসড অত্যন্ত নরম এবং স্কিন ফ্রেন্ডলি কুশানের সাথে এসেছে। তাছাড়া এর এরগণমিক ফ্লুইড ডিজাইন ব্যবহারকারীকে স্বাচ্ছন্দ প্রদান করবে। ফলে দীর্ঘক্ষণ এটি পরে থাকলেও কোনো রকম অসুবিধা হবে না। এমনকি এই এরগণমিক ডিজাইনের জন্য সাউন্ড আইসোলেশন পদ্ধতি খুব ভালোভাবে কাজ করতে পারবে এবং ব্যবহারকারী শান্তিতে মিউজিক শুনতে পারবেন কিংবা মুভি দেখতে পারবেন। শুধু তাই নয়, ভয়েস অথবা ভিডিও কল করার সময় বাইরের অবাঞ্চিত আওয়াজ আটকাবে।

অন্যদিকে, গভীর এবং শক্তিশালী বেস সরবরাহ করার জন্য ইয়ারফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪০ এমএম ড্রাইভার। তাছাড়া এর কানেক্টিভিটি অপশনে শামিল রয়েছে ব্লুটুথ ৫.২ ভার্সন। এবার আলোচনা করা যাক ইয়ারফোনটির ব্যাটারি প্রসঙ্গে। পাওয়ার ব্যাকআপের জন্য মাফস এ হেডফোনে দেওয়া হয়েছে ৫২০ এমএএইচ লিথিয়াম-আয়ন ব্যাটারি, যা ৫৫ মিনিটের মধ্যেই পুরোপুরি চার্জ হয়ে যাবে এবং একবার চার্জে ৩০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। তাছাড়া ইউএসবি সি টাইপ চার্জিং পোর্টের মাধ্যমে একে চার্জ দেওয়া সম্ভব।

তদুপরি, Portronics Muffs A হেডফোনকে একটি অডিও কেবলের মাধ্যমে স্মার্টফোন, ট্যাবলেট কিংবা ল্যাপটপের সঙ্গে সরাসরি যুক্ত করা যাবে। অডিও কেবলটি গেমারদের জন্য উপযুক্ত। কারণ এটি ব্যবহার করলে দুর্দান্ত অডিও সিঙ্ক করার জন্য জিরো ল্যাটেন্সি অফার করা অসম্ভব। সর্বোপরি, জল, ঘাম এবং ধুলো থেকে সুরক্ষা দিতে ইয়ারফোনটি IPX5 রেটিংসহ এসেছে। তাই ব্যবহারকারী যেকোনো ঘাম ঝরানো ওয়ার্কআউট করার সময় কিংবা বৃষ্টির মধ্যে ইয়ারফোনটিকে অনায়াসেই ব্যবহার করতে পারবেন ।

%d bloggers like this: