BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Poco X4 GT নামে বিশ্ব বাজারে আসছে Redmi Note 11T 5G, পেল TDRA থেকে ছাড়পত্র

Spread the love

পোকো বর্তমানে গ্লোবাল মার্কেটে তাদের Poco F4 5G-এর সাথে Poco X4 GT হ্যান্ডসেটটিও লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সংস্থা আগামী ২৩ জুন একটি লঞ্চ ইভেন্টের আয়োজন করেছে, যেখানে এই নয়া স্মার্টফোনগুলির ওপর থেকে পর্দা সরানো হবে। তবে, লঞ্চের আগে ইতিমধ্যেই বিভিন্ন রিপোর্ট ও সূত্র মারফৎ উভয় ডিভাইসেরই সম্পূর্ণ স্পেসিফিকেশনের তালিকা এবং রেন্ডার ফাঁস হয়েছে। আর এবার এক জনপ্রিয় টিপস্টার Poco X4 GT-কে টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটেও স্পট করেছেন। চলুন এই সার্টিফিকেশন সাইটের তালিকা থেকে আপকামিং হ্যান্ডসেটটির সম্পর্কে কি কি তথ্য উঠে এল, জেনে নেওয়া যাক।

Poco X4 GT পেল TDRA- এর অনুমোদন

টিপস্টার মুকুল শর্মা তার সাম্প্রতিক একটি টুইটে জানিয়েছেন, 22041216G মডেল নম্বর সহ পোকো এক্স৪ জিটি টিডিআরএ (TDRA) সার্টিফিকেশন সাইটে তালিকাভুক্ত হয়েছে, যা থেকে নিশ্চিত হওয়া যায় যে, ডিভাইসটি সংযুক্ত আরব আমিরাতের বাজারেও উপলব্ধ হবে। তবে, টিডিআরএ তালিকা থেকে মডেল নম্বর ছাড়া পোকো এক্স৪ জিটি সম্পর্কে আর কোনও তথ্য সামনে আসেনি।

পোকো এক্স৪ জিটি-এর সম্ভাব্য স্পেসিফিকেশন (Poco X4 GT Expected Specifications)

পোকো এক্স৪ জিটি মূলত কিছু পরিবর্তন সহ চীনে লঞ্চ হওয়া রেডমি নোট ১১টি প্রো ৫জি-এর একটি রিব্র্যান্ডেড সংস্করণ হবে। সেক্ষেত্রে বলা যায়, এই ডিভাইসটি ১,০৮০ x ২,৪০০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৬ ইঞ্চির এলসিডি ডিসপ্লে সহ আসবে। প্যানেলটি ১২০ হার্টজ রিফ্রেশ রেট, ৬৫০ নিট স্ক্রিন ব্রাইটনেস এবং কর্নিং গরিলা গ্লাস ৫-এর সুরক্ষা অফার করবে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ চিপসেট দ্বারা চালিত হবে, যা গ্রাফিক্সের জন্য মালি-জি৬১০ এমসি৬ জিপিইউ-এর সাথে যুক্ত থাকবে। এক্স৪ জিটি ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ অফার করবে।

ফটোগ্রাফির জন্য, Poco X4 GT-এর রিয়ার প্যানেলে অবস্থিত ট্রিপল ক্যামেরা ইউনিটের মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর অন্তর্ভুক্ত থাকবে। পাওয়ার ব্যাকআপের জন্য, Poco X4 GT-তে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ বড় ৫,০৮০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হবে এবং এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক এমআইইউআই ১৩ (MIUI 13) ইউজার ইন্টারফেসে রান করবে। এছাড়া, এই নতুন পোকো ফোনটি ডুয়েল সিম স্লট, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.২ এবং এনএফসি সাপোর্ট অফার করবে। এতে একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকও মিলবে।

%d bloggers like this: