BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Oppo Reno 8, Reno 8 Pro লঞ্চ হল নজরকাড়া Irish Purple কালারের সাথে

Spread the love

ওপ্পো হোম মার্কেট চীনে তাদের পরবর্তী প্রজন্মের Reno 8 সিরিজের অধীনে Oppo Reno 8, Reno 8 Pro এবং Reno 8 Pro+ হ্যান্ডসেটগুলি লঞ্চ করে। আর চলতি সপ্তাহের শুরুতে, Oppo Reno 8-এর একটি আকর্ষণীয় আইরিস পার্পল কালার ভ্যারিয়েন্ট চীনের বাজারে উন্মোচিত হয়। এই কদিন মডেলটির প্রি-অর্ডারের প্রক্রিয়াটি চালু ছিল। তবে আজ থেকে Reno 8-এর নতুন কালার অপশনটি বাজারে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে।

 

Oppo Reno 8-এর Iris Purple কালার ভ্যারিয়েন্টটির সেল শুরু হল

 

ওপ্পো রেনো ৮ আইরিশ পার্পল কালার ভ্যারিয়েন্ট তিনটি স্টোরেজ অপশনে বাজারে এসেছে। এগুলি হল ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম+ ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ। হ্যান্ডসেটটি স্লাইটলি ড্রাঙ্ক (গোল্ড), ক্লিয়ার স্কাই ব্লু এবং নাইট ট্যুর ব্ল্যাক কালারগুলিতে ইতিমধ্যেই উপলব্ধ রয়েছে। উল্লিখিত এই ভ্যারিয়েন্টগুলির দাম যথাক্রমে ২,৪৯৯ ইউয়ান (প্রায় ২৯,৫০০ টাকা), ২,৬৯৯ ইউয়ান (প্রায় ৩১,৮০০ টাকা) এবং ২,৯৯৯ ইউয়ান (প্রায় ৩৫,৩০০ টাকা)।

 

Oppo Reno 8 Pro-এর আইরিস পার্পল মডেলটি আগামীকাল থেকে চীনে বিক্রি শুরু হবে। এটিও ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ, ৮ জিবি র‍্যাম+ ২৫৬ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ- এই তিনটি ভ্যারিয়েন্টে উপলব্ধ। তবে আইরিস পার্পল কালারটি ৮ জিবি র‍্যাম+ ১২৮ জিবি স্টোরেজ এবং ১২ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টে পাওয়া যাবে, যেগুলির দাম যথাক্রমে ৩,১৯৯ ইউয়ান (প্রায় ৩৭,৭০০ টাকা) এবং ৩,৪৯৯ ইউয়ান (প্রায় ৪১,২০০ টাকা)। এটি স্লাইটলি ড্রাঙ্ক (গোল্ড), এনকাউন্টার ব্লু এবং নাইট ট্যুর ব্ল্যাক শেডগুলিতেও মিলবে। আবার দামের ওপর অতিরিক্ত ৩৯.৯ ইউয়ান (প্রায় ৪৭০ টাকা) খরচ করলে, Reno 8 এবং 8 Pro-এর আইরিস পার্পল ভ্যারিয়েন্টটি একটি সীমিত-সংস্করণের ফ্লাওয়ার ফেইরি গিফ্ট বক্সের সাথে পাওয়া যাবে।

 

উল্লেখ্য, ওপ্পো ভারতে Reno 8 সিরিজের লঞ্চের জন্য ইতিমধ্যেই টিজার প্রকাশ করতে শুরু করেছে। এদেশে Oppo Reno 8 এবং Reno 8 Pro মডেল দুটি বাজারে আত্মপ্রকাশ করবে। আগামী ১৮ জুলাই ভারতীয় বাজারে ফোন দুটি পা রাখবে।

%d bloggers like this: