BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Oppo A77 5G লঞ্চ হল ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারির সাথে, দাম দেখে নিন

Spread the love

স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো চুপিসাড়ে থাইল্যান্ডের বাজারে উন্মোচন করল তাদের নতুন মিড-রেঞ্জ হ্যান্ডসেট, Oppo A77 5G। এই ফোনটি MediaTek Dimensity 8-সিরিজ 5G চিপসেট এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। আবার এই ফোনে উচ্চ রিফ্রেশ রেট সহ ওয়াটারড্রপ নচ ডিসপ্লে এবং ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যুক্ত ডুয়েল-ক্যামেরা সিস্টেম রয়েছে। চলুন Oppo A77 5G-এর দাম, ফিচার এবং স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৭৭ ৫জি-এর মূল্য এবং লভ্যতা (Oppo A77 5G Price and Availability)

থাইল্যান্ডের মার্কেটে ওপ্পো এ৭৭ ৫জি-এর ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৯,৯৯৯ থাই ভাট (প্রায় ২২,৫৫০ টাকা)। এই হ্যান্ডসেটটি মিডনাইট ব্ল্যাক এবং ওশান ব্লু – এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। ওপ্পো এ৭৭ ৫জি আগামী কয়েক সপ্তাহের মধ্যে এশিয়ার অন্যান্য বাজারেও আত্মপ্রকাশ করবে বলে আশা করা হচ্ছে।

ওপ্পো এ৭৭ ৫জি-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Oppo A77 5G Specifications and Features)

নতুন ওপ্পো এ৭৭ ৫জি ফোনে ৬.৫ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ রেজোলিউশন ৭২০ x ১,৬০০ পিক্সেল, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ১০০% ডিসিআই-পি৩ কালার গ্যামট, এবং ২৬৯ পিপিআই পিক্সেল ঘনত্ব অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ চিপসেট দ্বারা চালিত। ওপ্পো এ৭৭ ৫জি ফোনটি সর্বাধিক ৬ জিবি এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি ইউএফএস ২.২ স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালার ওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করে।

ফটো ও ভিডিওগ্রাফির জন্য, Oppo A77 5G-এর ব্যাক প্যানেলে অবস্থিত ডুয়েল ক্যামেরা সেটআপের মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত রয়েছে। এর সাথে ডুয়েল-এলইডি ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আবার সেলফি এবং ভিডিও কলের জন্য, ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। ফ্রন্ট এবং রিয়ার ক্যামেরাগুলি ৩০ ফ্রেম প্রতি সেকেন্ড (fps)-এ ১,০৮০ পিক্সেল রেজোলিউশনের ভিডিও রেকর্ডিং সাপোর্ট করে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A77 5G ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এই মিড-রেঞ্জ ডিভাইসটি ডুয়েল সিম স্লট, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ৫.১, জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাকের মতো কানেক্টিভিটি অপশনগুলি অফার করে। এছাড়া নিরাপত্তার জন্য, এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে। Oppo A77 5G-এর পরিমাপ ১৬৩.৮ x ৭৫.১ x ৭.৯৯ মিলিমিটার এবং ওজন প্রায় ১৯০ গ্রাম।

%d bloggers like this: