BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Oppo A57 (2022) এবার ভারতে লঞ্চ হল, গ্লো ডিজাইন সহ রয়েছে ডুয়েল ক্যামেরা

Spread the love

গত মে মাসে থাইল্যান্ডের বাজারে উন্মোচিত হওয়ার পর এবার জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো ভারতের বাজারে তাদের Oppo A57 (2022) হ্যান্ডসেটটি লঞ্চ করেছে। এই নতুন ফোনটি ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে। এছাড়া, এতে একটি ৬০ হার্টজের ডিসপ্লে, ওপ্পো গ্লো ডিজাইন এবং আল্ট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার রয়েছে। Oppo A57 (2022) মিডিয়াটেকের একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত। ডিভাইসটির পিছনে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপও দেখতে পাওয়া যাবে। চলুন সদ্য এদেশের বাজারে পা রাখা Oppo A57 (2022)-এর দাম, ফিচার এবং সকল স্পেসিফিকেশনগুলি জেনে নেওয়া যাক।

ওপ্পো এ৫৭ (২০২২)-এর মূল্য এবং লভ্যতা [Oppo A57 (2022) Price and Availability]

ভারতের বাজারে,ওপ্পো এ৫৭ (২০২২)-এর একমাত্র ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১৩,৯৯৯ টাকা। স্মার্টফোনটি বর্তমানে কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে গ্লোয়িং গ্রিন এবং গ্লোয়িং ব্ল্যাক- এই দুটি কালার অপশনে কেনার জন্য উপলব্ধ রয়েছে। প্রসঙ্গত, ওপ্পো গত মাসে থাইল্যান্ডে ৫,৪৯৯ ভাট (প্রায় ১২,১০০ টাকা) মূল্যে ওপ্পো এ৫৭ (২০২২) মডেলটি লঞ্চ করেছিল, যা ভারতে আসা হ্যান্ডসেটের দামের চেয়ে কম।

ওপ্পো এ৫৭ (২০২২)-এর স্পেসিফিকেশন [Oppo A57 (2022) Specifications]

ওপ্পো এ৫৭ (২০২২) ফোনে ৬০ হার্টজ রিফ্রেশ রেট এবং এইচডি+ (১,৬১২x৭২০ পিক্সেল) রেজোলিউশন সহ ৬.৫৬ ইঞ্চির টাচস্ক্রিন রয়েছে। ডিসপ্লেটি ৬০০ নিট পর্যন্ত পিক ব্রাইটনেস অফার করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি ৩৫ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৪ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যায়। আবার মাইক্রো-এসডি কার্ডের মাধ্যমে নতুন ওপ্পো এ৫৭ (২০২২)-এর স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণ করা সম্ভব। নতুন হ্যান্ডসেটটি অ্যান্ড্রয়েড ভিত্তিক কালারওএস ১২.১ (ColorOS 12.1) কাস্টম স্কিনে রান করে।

ফটোগ্রাফির জন্য, Oppo A57 (2022)-এর ব্যাক প্যানেলে ১৩ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ২ মেগাপিক্সেলের মনো লেন্স সহ ডুয়েল ক্যামেরা সেটআপ উপস্থিত। আবার ফোনের সামনে সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এই ওপ্পো ডিভাইসের ক্যামেরাগুলি ৩০ ফ্রেম পার সেকেন্ড (fps)-এ ১,০৮০ পিক্সেল পর্যন্ত ভিডিও রেকর্ডিং করতে সক্ষম।

পাওয়ার ব্যাকআপের জন্য, Oppo A57 (2022) ফোনে শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৩৩ ওয়াট সুপারভোক (SuperVOOC) চার্জিং সাপোর্ট করে। এই নতুন স্মার্টফোনে নিরাপত্তার জন্য ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এবং ফেসিয়াল রিকগনিশন সাপোর্টও মিলবে। A57 (2022)-এ একটি জিওম্যাগনেটিক লাইট প্রক্সিমিটি সেন্সর, অ্যাক্সিলোমিটার এবং গ্র্যাভিটি সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। এই ওপ্পো ফোনটি ৪জি কানেক্টিভিটি এবং ব্লুটুথ ৫.৩ লো এনার্জি সহ ডুয়েল-সিমের সাপোর্ট প্রদান করে। এটিতে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাকও রয়েছে। Oppo A57 (2022)-এর রিটেইল বক্সে স্মার্টফোনের সাথে, গ্রাহকরা একটি চার্জিং অ্যাডাপ্টার, একটি ইউএসবি কেবল, সিম ইজেক্টর টুল এবং একটি প্রতিরক্ষামূলক কেস পাবেন।

%d bloggers like this: