BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

ক্যামেরার নীচে যেন হিরের ঝলকানি, Oppo A1 Pro 5G অনন্য ডিজাইনের কেরামতিতে বাজার মাতাতে আসছে

Spread the love

প্রখ্যাত স্মার্টফোন ব্র্যান্ড ওপ্পো তাদের A-সিরিজের অধীনে Oppo A1 Pro 5G হ্যান্ডসেটটি গ্লোবাল মার্কেটে লঞ্চ করার জন্য প্রস্তুতি নিচ্ছে বলে শোনা যাচ্ছে। আর এই জল্পনার মধ্যেই এবার এক নির্ভরযোগ্য টিপস্টার ডিভাইসটির একটি ফাঁস হওয়া ছবি অনলাইন শেয়ার করেছেন। এটি A1 Pro 5G-এর ব্যাক প্যানেলের ডিজাইনটি প্রকাশ করেছে। এর পাশাপাশি ওই টিপস্টার দাবি করেছেন যে, এই নতুন Oppo A সিরিজের হ্যান্ডসেটটি আসন্ন Oppo A98-এর রিব্র্যান্ডেড সংস্করণ হতে পারে।

 

ফাঁস হল Oppo A1 Pro 5G-এর লাইভ ইমেজ

টিপস্টার ইভান ব্ল্যাস ওরফে অনলিক্স টুইটারে ওপ্পো এ১ প্রো ৫জি-এর একটি লাইভ ইমেজ শেয়ার করেছেন। ফোনটির সামগ্রিক ডিজাইনটি ওপ্পো এ৯৮-এর ছবির সাথে মিলে যায়, যা PHQ110 মডেল নম্বর সহ সম্প্রতি চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন প্ল্যাটফর্মে তালিকাভুক্ত হয়েছে। এই ছবি অনুযায়ী, স্মার্টফোনটির রিয়ার প্যানেলে দুটি বৃত্তাকার রিং সহ একটি পিল-আকৃতির ক্যামেরা মডিউল রয়েছে।

 

প্রথমটিতে প্রাইমারি সেন্সর, আর দ্বিতীয়টিতে একটি এলইডি ফ্ল্যাশ সহ দুটি লেন্স অন্তর্ভুক্ত রয়েছে। ডিভাইসটির ক্যামেরা রিংগুলি একটি চকচকে প্যাটার্ন দ্বারা ঘেরা রয়েছে। যা হিরের ঝলকানি বলে মনে হবে। স্মার্টফোনটিকে ছবিতে সোনালী এবং রুপোলি আভা যুক্ত একটি গ্রেডিয়েন্ট ব্যাক প্যানেলের সাথে দেখা গেছে।

 

এছাড়া, মনে করা হচ্ছে যে ওপ্পো এ১ প্রো ৫জি-এর স্পেসিফিকেশনগুলিও ওপ্পো এ৯৮-এর অনুরূপ হতে পারে। তাই এ৯৮-এর টেনা (TENAA) তালিকার ওপর ভিত্তি করে বলা যায় যে, ওপ্পো এ-সিরিজের এই ফোনটিতে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ কার্ভড এজ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে, যা একটি পাঞ্চ-হোল কাটআউট এবং একটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার অফার করবে।

 

এই হ্যান্ডসেটটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮জি প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে সর্বাধিক ১২ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি স্টোরেজ যুক্ত থাকবে। ওপ্পো এ১ প্রো ৫জি অ্যান্ড্রয়েড ১৩ ভিত্তিক কালারওএস ১৩ (ColorOS 13) কাস্টম স্কিনে রান করবে।

 

আবার ফটোগ্রাফির জন্য, Oppo A1 Pro 5G-এর রিয়ার প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর এবং সামনে একটি ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার উপস্থিত থাকবে বলে আশা করা হচ্ছে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, A1 Pro 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসবে, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

%d bloggers like this: