BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

OnePlus Nord 2T: বাজারে আসতে চলেছে OnePlus Nord 2T, কত হবে দাম?

Spread the love

অবশেষে বাজারে আসতে চলেছে OnePlus Nord 2T স্মার্টফোন। নতুন OnePlus Nord ফোন ইউরোপের বাজারে লঞ্চ করা হতে চলেছে এ সপ্তাহেই। সুতরাং মনে করা হচ্ছে যে, খুব তাড়াতাড়ি ভারতের বাজারেও লঞ্চ করা হতে চলেছে নতুন এই ফোন।

 

OnePlus Nord 2T ফোনে ব্যবহার করা হয়েছে উন্নত ও আধুনিক ফিচার। এই ফোন ছাড়াও ইউরোপের বাজারে লঞ্চ করা হতে চলেছে OnePlus Nord CE 2 Lite এবং OnePlus Nord Buds। এক নজরে দেখে নিন OnePlus Nord 2T ফোনের দাম, লঞ্চের তারিখ এবং ফিচার।

 

 

OnePlus Nord 2T ফোনের ফিচার -OnePlus Nord 2T ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে। এ ছাড়াও OnePlus Nord 2T 5G ফোনে রয়েছে ৯০এইচজেড (90Hz) রিফ্রেশ রেট, মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ (MediTek Dimensity 1300 চিপসেট-সহ এই ফোনে থাকছে ১২জিবি RAM এবং ২৫৬জিবি ইন্টারনাল স্টোরেজ। OnePlus Nord 2T ফোনে রয়েছে নতুন অক্সিজেন ওএস ১২.১ ভার্সন। জানা গিয়েছে, Android 12 অপারেটিং সিস্টেমে চালিত হচ্ছে এই নতুন স্মার্টফোন।

 

OnePlus Nord 2T 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এর মধ্যে একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর যা ওআইএস যুক্ত, থাকছে ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়াও OnePlus Nord 2T 5G ফোনের সামনে সেলফি তোলার জন্য থাকছে ৩২ মেগাপিক্সেলের শুটার। এর সাহায্যে খুব সহজেই সেলফি এবং ভিডিও রেকর্ড করা সম্ভব। OnePlus Nord 2T ফোনে রয়েছে ৪,৫০০ এমএএইচের ব্যাটারি।

 

 

 

%d bloggers like this: