BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

OnePlus Nord 2T 5G অবশেষে ভারতে লঞ্চ হচ্ছে ২৭ জুন, কত দাম রাখা হবে জেনে নিন

Spread the love

মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ চিপসেট সহ OnePlus Nord 2T 5G স্মার্টফোনটি গত মে মাসে কয়েকটি নির্বাচিত বাজারে লঞ্চ হয়েছিল। আর এখন, শেনঝেন ভিত্তিক ব্র্যান্ডটি তাদের এই লেটেস্ট হ্যান্ডসেটকে আগামী ২৭শে জুন ভারতে নিয়ে আসার পরিকল্পনা করছে বলে এক জনপ্রিয় টিপস্টার দাবি করেছেন৷ লঞ্চের তারিখের পাশাপাশি আসন্ন মডেলটির দামের বিবরণও ফাঁস করা হয়েছে অনলাইনে৷ উল্লেখ্য, OnePlus Nord 2T 5G স্মার্টফোনে ৯০ হার্টজ রিফ্রেশ রেটের AMOLED ডিসপ্লে, ২৫৬ জিবি পর্যন্ত মেমরি, ৫০ মেগাপিক্সেল মুখ্য সেন্সর যুক্ত ট্রিপল রিয়ার ক্যামেরা ইউনিট এবং ৪,৫০০ এমএএইচ ব্যাটারি রয়েছে।

OnePlus Nord 2T 5G স্মার্টফোনের লঞ্চের তারিখ ও দামের তথ্য ফাঁস হল

 

রুটমাইগ্যালাক্সি-এর সাথে সহযোগিতায় টিপস্টার পারাশ গুগলানি (Paras Guglani) সম্প্রতি, আসন্ন ওয়ানপ্লাস নোর্ড ২টি ৫জি স্মার্টফোনের লঞ্চের তারিখ এবং এর প্রত্যাশিত বিক্রয় মূল্য ফাঁস করেছেন। রিপোর্ট অনুযায়ী, ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি হ্যান্ডসেটকে চলতি মাসের ২৭ তারিখে ২৮,৯৯৯ টাকার প্রারম্ভির মূল্যের সাথে ভারতে লঞ্চ করা হবে। এই দাম ফোনটির ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টের জন্য রাখা হবে। আর, ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ অপশনটি ৩১,৯৯৯ টাকার প্রাইজ ট্যাগের সাথে আসবে। এটি গ্রে শ্যাডো এবং জেড ফগ কালার অপশনে পাওয়া যাবে বলেও জানা গেছে।

লঞ্চ পরবর্তী সময়ে ওয়ানপ্লাস তাদের এই লেটেস্ট মডেলের ক্ষেত্রে নির্বাচিত ব্যাঙ্ক কার্ডের সাথে ফ্লাট ৪,০০০ টাকার ক্যাশব্যাক অফার করবে বলে আশা করা হচ্ছে৷ একই সাথে, উক্ত স্মার্টফোনের প্রথম সেল ৩রা জুলাই থেকে ৫ই জুলাইয়ের মধ্যে শুরু হবে বলে রিপোর্টে উল্লেখ করা হয়েছে৷ যদিও সংস্থার পক্ষ থেকে এখনও তাদের এই লেটেস্ট ৫জি ফোনের ভারতীয় সংস্করণের লঞ্চের তারিখ আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়নি৷

 

প্রসঙ্গত, OnePlus Nord 2T 5G স্মার্টফোনের ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ যুক্ত বেস ভ্যারিয়েন্টকে ৩৯৯ ইউরো (ভারতীয় মূল্যে প্রায় ৩২,৬০০ টাকা) প্রাইজ ট্যাগের সাথে গত মে মাসে নির্বাচিত বাজারে নিয়ে আসা হয়েছিল।

OnePlus Nord 2T 5G এর স্পেসিফিকেশন

ওয়ানপ্লাস নর্ড ২টি ৫জি স্মার্টফোনের ইউরোপীয় তথা গ্লোবাল ভ্যারিয়েন্টের মতো ফিচার ভারতীয় সংস্করণেও দেখা যাবে বলে মনে করা হচ্ছে। জানিয়ে রাখি, ফোনটির গ্লোবাল ভ্যারিয়েন্টে কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সমেত একটি ৬.৪৩ ইঞ্চির ফুল এইচডি প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। এই ডিসপ্লে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সাপোর্ট করে। ফাস্ট পারফরম্যান্সের জন্য এটি মিডিয়াটেক ডাইমেনসিটি ১৩০০ প্রসেসর সহ এসেছে। উক্ত ডিভাইসে ১২ জিবি পর্যন্ত র‌্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত UFS 3.1 স্টোরেজ বর্তমান। আর অপারেটিং সিস্টেম হিসাবে এতে অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক অক্সিজেন ১২.১ (OxygenOS 12.1) কাস্টম স্কিন পাওয়া যাবে।

OnePlus Nord 2T 5G স্মার্টফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেল Sony IMX355 সেন্সর এবং ২ মেগাপিক্সেল মনোক্রোম সেন্সর। আবার, সেলফি বা ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসের সামনে একটি ৩২ মেগাপিক্সেলের Sony IMX615 সেন্সর দেওয়া হয়েছে। OnePlus Nord 2T 5G স্মার্টফোনে ৪,৫০০এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি আছে, যা ৮০ ওয়াট সুপারভোক (SuperVOOC) ওয়্যারড চার্জিং সমর্থন করে।

%d bloggers like this: