BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

OnePlus Community Sale: সস্তায় কেনা যাচ্ছে OnePlus-এর ফোন, টিভি ইত্যাদি প্রোডাক্ট; অফার মিস করবেন না!

Spread the love

Sale: আপনি কি OnePlus ব্র্যান্ডের একনিষ্ঠ ভক্ত? কিংবা আপনার কি এই মুহূর্তে OnePlus-এর কোনো প্রোডাক্ট কেনার পরিকল্পনা রয়েছে। যদি উত্তর হ্যাঁ হয়, তবে আজ আপনার জন্য রয়েছে দারুণ সুখবর! আসলে গতকাল অর্থাৎ ৬ই থেকে সংস্থাটি ‘OnePlus Community Sale’ (ওয়ানপ্লাস কমিউনিটি সেল) শুরু হয়েছে। আগামী ১০ তারিখ পর্যন্ত এটি OnePlus-এর অফিসিয়াল ওয়েবসাইট OnePlus.in, OnePlus Store অ্যাপ, OnePlus Experience Stores, ই-কমার্স সাইট Amazon এবং অন্যান্য অফলাইন পার্টনার স্টোরগুলিতে লাইভ থাকবে। আর সুবিধা বলতে আগ্রহীরা OnePlus 10R, OnePlus Nord CE 2 Lite-এর মত স্মার্টফোন, ব্র্যান্ডের টিভি এবং অন্যান্য পণ্যগুলিতে বাম্পার ডিসকাউন্টের সুবিধা নিতে পারেন। আসুন এই ‘OnePlus Community Sale’-এর অফারগুলি এক নজরে দেখে নিই…

সেলে স্মার্টফোনের ওপর অফার

ওয়ানপ্লাস কমিউনিটি সেলে OnePlus 10 Pro, OnePlus 10R, OnePlus 9 সিরিজের স্মার্টফোনগুলি ছাড়াও OnePlus Nord মডেল এবং OnePlus 8T-তে অফার বা ছাড় পাওয়া যাবে। যেমন OnePlus 10 Pro এখন ব্যাঙ্ক ডিসকাউন্টসহ ৬১,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে। এক্ষেত্রে আইসিআইসিআই ব্যাঙ্কের কার্ড থেকে ক্রেতারা নো-কস্ট ইএমআই অপশন ব্যবহার করতে পারবেন।

একইভাবে সিটিব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডের মাধ্যমে মিলবে ১০% (৪,০০০ টাকা পর্যন্ত) ছাড়। তাছাড়া সিটিব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরাও পাবেন নো-কস্ট ইএমআইয়ের বিকল্প। এছাড়াও ফোনগুলিতে পুরোনো হ্যান্ডসেট এক্সচেঞ্জ করার অপশন মিলবে।

সেলে টিভি ও অন্যান্য প্রোডাক্টের ওপর অফার

এই সেলে OnePlus TV 43 Y1S Pro কিনলে, অ্যাক্সিস ব্যাঙ্ক কার্ড ব্যবহারকারীদের ২,০০০ টাকার তাৎক্ষণিক ছাড় দেওয়া হবে৷ এছাড়াও তারা নো-কস্ট ইএমআই এবং প্রাইম ভিডিও (Prime Video)-তে ৩ মাসের সাবস্ক্রিপশন পাবেন। এদিকে স্ট্যান্ডার্ড OnePlus TV Y1S মডেলের ৩২ ইঞ্চি এবং ৪৩ ইঞ্চি ভ্যারিয়েন্টেও অফার পাওয়া যাবে। সস্তায় কেনা যাবে OnePlus TV U1S মডেলও।

আবার যারা এই মুহূর্তে অডিও অ্যাক্সেসরিজ কিনতে চান, তারাও এই সেলে চোখ বোলাতে পারেন। কারণ কোম্পানি তার OnePlus Buds Wireless Z2 এবং অন্যান্য অডিও পণ্যগুলিতেও অফার দিচ্ছে। অতএব, কেনাকাটা করতে চাইলে একদম দেরি করবেন না!

%d bloggers like this: