BrandsView All

Show More Brands
January 25, 2023

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

সর্বশ্রেষ্ঠ Snapdragon চিপসেটের সঙ্গে লঞ্চ হবে OnePlus 11, লঞ্চের আগে সমস্ত ফিচার প্রকাশ্যে

Spread the love

ওয়ানপ্লাস আগামী ৭ ফেব্রুয়ারি ভারতে তাদের বহু প্রতীক্ষিত ফ্ল্যাগশিপ হ্যান্ডসেট, OnePlus 11 লঞ্চ করতে চলেছে। তবে আশা করা যায় ভারতের আসার আগে ডিভাইসটি হোম মার্কেট চীনে উন্মোচিত হবে। যদিও, চীনা লঞ্চের তারিখটি এখনও প্রকাশ করেনি ওয়ানপ্লাস। ইতিমধ্যেই একে গিকবেঞ্চ বেঞ্চমার্ক ডেটাবেসে দেখা গেছে। এছাড়াও, মডেলটি ব্লুটুথ স্পেশাল ইন্টারেস্ট গ্রুপ এবং চায়না কম্পালসারি সার্টিফিকেশন থেকে অনুমোদনও লাভ করেছে। আর এখন, OnePlus 11 চীনের টেনা সার্টিফিকেশন ওয়েবসাইটে উপস্থিত হয়েছে এবং যথারীতি সাইটে তালিকাটি এর বেশ কয়েকটি মূল বৈশিষ্ট্যও প্রকাশ করেছে। তালিকা অনুসারে, আসন্ন ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করবে। আসুন তাহলে টেনা তালিকায় উল্লেখিত OnePlus 11-এর স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

 

OnePlus 11 এবার পেল চীনের TENAA সার্টিফিকেশন সাইটের অনুমোদন

 

PHB110 মডেল নম্বর সহ ওয়ানপ্লাস ১১ চীনের টেনা (TENAA) সার্টিফিকেশন ওয়েবসাইটে তালিকাভুক্ত হয়েছে। এর তালিকা অনুযায়ী, নতুন ওয়ানপ্লাস হ্যান্ডসেটটিতে ৩,২১৬ × ১,৪৪০ পিক্সেল রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে থাকবে। আশা করা যায় যে, ডিভাইসটি ১২০ ওয়াট রিফ্রেশ রেট অফার করবে। ওয়ানপ্লাস ১১-এর কার্ভড ডিসপ্লের একটি কোণে সেলফি ক্যামেরার জন্য পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করবে বলেও জানা গেছে।

 

এছাড়াও তালিকাটি প্রকাশ করেছে যে, ওয়ানপ্লাস ১১ হ্যান্ডসেটটি ৩.১৮৭ পিক ফ্রিকোয়েন্সি সহ একটি অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত হবে। প্রসঙ্গত, এর আগে ফোনটির গিকবেঞ্চ (Geekbench) বেঞ্চমার্ক তালিকা থেকে জানা গিয়েছিল যে, এতে কোয়ালকমের লেটেস্ট এবং সর্বশ্রেষ্ঠ স্ন্যাপড্রাগন ৮ জেন ২ প্রসেসরটি থাকবে। এই ডিভাইসটি ১২ জিবি / ১৬ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি/ ৫১২ জিবি স্টোরেজ অফার করতে পারে।

 

OnePlus 11-এর রিয়ার প্যানেলে ট্রিপল-ক্যামেরা সেটআপ দেখা যাবে, যার মধ্যে ৫০ মেগাপিক্সেলের সেন্সর, একটি ৪৮ মেগাপিক্সেলের সেন্সর এবং একটি ৩২ মেগাপিক্সেলের সেন্সর থাকবে। আর ওয়ানপ্লাস ফ্ল্যাগশিপটির সামনে একটি ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা অবস্থান করবে। এতে ২,৪৩৫ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি থাকবে, যা একটি ডুয়েল-সেল ব্যাটারি হবে। সুতরাং, এর প্রকৃত ব্যাটারির ক্ষমতা হবে ৪,৮৭০ এমএএইচ।

 

ডিভাইসটির ৩সি (3C) সার্টিফিকেশন তালিকাটি ইতিমধ্যেই এতে ১০০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্টের উপস্থিতি নিশ্চিত করেছে। সবশেষে, OnePlus 11-এর ওজন হবে ২০৫ গ্রাম এবং এর পরিমাপ হবে ১৬৩.১ × ৭৪.১ × ৮.৫৩ মিলিমিটার।

%d bloggers like this: