BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

OnePlus 10T হবে ফ্ল্যাগশিপ কিলার, লঞ্চের আগে ফাঁস হল দাম ও ফিচার

Spread the love

২০১৩ সালে ওয়ানপ্লাস (OnePlus) সাশ্রয়ী মূল্যের ফ্ল্যাগশিপ স্মার্টফোন বাজারে আনার উদ্দেশ্যে প্রতিষ্ঠিত হলেও, শেষ পর্যন্ত ব্র্যান্ডটি প্রিমিয়াম ডিভাইস নির্মাণের দিকে বেশি অগ্রসর হয়। তবে বর্তমানে মনে করা হচ্ছে, ওয়ানপ্লাস “ফ্ল্যাগশিপ কিলার” অর্থাৎ কম দামে শক্তিশালী চিপসেট, বেশি র‍্যাম এবং প্রিমিয়াম ডিজাইন যুক্ত স্মার্টফোন তৈরি করার সেই পুরোনো পরিকল্পনার দিকেই আবার নতুন করে মনোনিবেশ করতে শুরু করেছে। কারণ নতুন একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, আপকামিং OnePlus 10T হ্যান্ডসেটটি সংস্থার একটি “ফ্ল্যাগশিপ কিলার” ডিভাইস হিসেবে আত্মপ্রকাশ করতে পারে, যার অর্থ এটি অন্যান্য প্রতিযোগী স্মার্টফোন সংস্থার প্রিমিয়াম ডিভাইসগুলির চেয়ে অনেক কম দামে বাজারে লঞ্চ হবে। এর পাশাপাশি রিপোর্টটিতে আসন্ন ওয়ানপ্লাস ফোনটির কয়েকটি প্রধান ফিচার এবং স্পেসিফিকেশনের বিষয়েও উল্লেখ করা হয়েছে।

OnePlus-এর নতুন “ফ্ল্যাগশিপ কিলার” হিসেবে বাজারে আসছে OnePlus 10T

আইটিহোম (IT Home)-এর নতুন রিপোর্ট অনুযায়ী, ওভালটাইন (Ovaltine) কোডনেম যুক্ত আসন্ন ওয়ানপ্লাস ১০টি হ্যান্ডসেটে ৬.৭ ইঞ্চির ফুল-এইচডি+ ডিসপ্লে থাকবে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করবে। ডিভাইসটি কোয়ালকমের লেটেস্ট স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ ফ্ল্যাগশিপ প্রসেসর দ্বারা চালিত হবে বলে আশা করা হচ্ছে, যার সাথে ১২ পর্যন্ত র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইন-বিল্ট স্টোরেজ যুক্ত থাকবে। এটি অ্যান্ড্রয়েড ভিত্তিক কোম্পানির নিজস্ব অক্সিজেনওএস (OxygenOS) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করবে।

ক্যামেরার ক্ষেত্রে, ওয়ানপ্লাস ১০টি-এর রিয়ার শেলে ট্রিপল-ক্যামেরা সেটআপ দেখা যাবে, যেখানে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১৬ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স উপস্থিত থাকবে। আবার ফোনের সামনের দিকে, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ১৬ মেগাপিক্সেল বা ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে বলে আশা করা হচ্ছে। আবার পাওয়ার ব্যাকআপের জন্য, ওয়ানপ্লাস ১০টি ফোনে ৪,৮০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হবে, যা ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আসতে পারে।

এছাড়া, OnePlus 10T মডেলটি হোয়াইট, ব্ল্যাক এবং মিন্ট গ্রিন এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। ডিভাইসটি চলতি বছরের দ্বিতীয়ার্ধে দেশীয় বাজারে উন্মোচিত হতে পারে এবং সবচেয়ে উল্লেখযোগ্যভাবে, এই ফ্ল্যাগশিপ গ্রেডের ওয়ানপ্লাস হ্যান্ডসেটটির দাম মাত্র ৩,০০০ ইউয়ান (প্রায় ৩৫,০০০ টাকা) থেকে ৪,০০০ ইউয়ান (প্রায় ৪৬,৭০০ টাকার)-এর মধ্যে রাখা হবে বলে আশা করা হচ্ছে।

%d bloggers like this: