BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

OnePlus 10R 5G সবচেয়ে কম দামে পাওয়া যাবে Amazon Prime Sale-এ, সুযোগ হাতছাড়া করবেন না

Spread the love

Amazon Prime Day Sale : জনপ্রিয় অনলাইন শপিং পোর্টাল Amazon চলতি সপ্তাহেই লাইভ করতে চলেছে তাদের Prime Day Sale। আগামী ২৩শে জুলাই সেলটি শুরু হবে এবং চলবে ২৪শে জুলাইয়ের রাত ১২টা পর্যন্ত। এই দু’দিন ব্যাপী সেলে নানাবিধ ইলেক্ট্রনিক্স ডিভাইসকে ভারী ডিসকাউন্ট ও একগুচ্ছ আকর্ষণীয় অফারের সাথে বিক্রি করা হবে। এক্ষেত্রে, OnePlus ব্র্যান্ডের একটি লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোনকে দুর্দান্ত অফারের সাথে আসন্ন এই সেলে এনলিস্ট করা হবে বলে জানতে পেরেছি আমরা। আলোচ্য মডেলটি হল গত এপ্রিল মাসে ভারতে আগত OnePlus 10R। ই-কমার্স সাইটটির দাবি অনুসারে, Prime Day সেল চলাকালীন উক্ত হ্যান্ডসেটকে কুপন ডিসকাউন্ট, ব্যাঙ্ক অফার ও এক্সচেঞ্জ বোনাসের সাথে সর্বাধিক কম টাকা খরচ করে কিনে নেওয়া যাবে। আসুন Amazon Prime Day Sale শুরু হওয়ার আগেই OnePlus 10R ফোনের সাথে উপলব্ধ যাবতীয় অফার সম্পর্কে আগাম জেনে নেওয়া যাক।

ওয়ানপ্লাস ১০আর ৫জি দাম ও অফার (OnePlus 10R 5G Price and Offer)

লঞ্চের সময় ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনের ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত মডেলের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৮,৯৯৯ টাকা রাখা হয়েছিল। আবার এর ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৪২,৯৯৯ টাকা বরাদ্দ করা হয়। অন্যদিকে ওয়ানপ্লাস ১০আর ৫জি এর ১৫০ ওয়াট মডেল অর্থাৎ এনডুরেন্স এডিশনের ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টটি ৪৩,৯৯৯ টাকা প্রাইজ ট্যাগের সাথে এসেছিল।

কিন্তু আসন্ন অ্যামাজন প্রাইম ডে সেল চলাকালীন, উক্ত ফোনের বেস মডেলটিকে ফ্লাট ৫,০০০ টাকা ছাড়ের সাথে মাত্র ৩৩,৯৯৯ টাকায় বিক্রি করা হবে। অন্য মডেলগুলির সাথে সম-পরিমান ডিসকাউন্ট অফার করা হবে কিনা তা এখনো নিশ্চিত নয়। তবে আমরা খবর পেয়েছি যে, বাকি দুটি ভ্যারিয়েন্ট অর্থাৎ ৮০ ওয়াট ফাস্ট চার্জিং সমর্থিত ১২ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং যুক্ত মডেলকে হয়তো যথাক্রমে ৩৭,২৪৯ টাকা এবং ৩৮,২৪৯ টাকায় সেলে এনলিস্ট করা হবে।

অফারের কথা বললে, উক্ত ফোনের সাথে ৪,০০০ টাকার কুপন ডিসকাউন্ট দেওয়া হবে অ্যামাজনের পক্ষ থেকে, যা প্রত্যেক গ্রাহকই পাবেন৷ আবার, ICICI এবং SBI ব্যাঙ্কের কার্ড ব্যবহার করে পেমেন্ট করলে ১০% ইনস্ট্যান্ট ডিসকাউন্ট অফার করা হবে। ফলে উল্লেখিত কুপন ডিসকাউন্ট এবং কার্ড অফার মিলয়ে ক্রেতারা পুরো ৫,০০০ টাকা সাশ্রয় করে ফোনটি ক্রয় করতে পারবেন। এছাড়াও, এক্সচেঞ্জ বোনাসের সুবিধাও নিশ্চিত করেছে অ্যামাজন।

ওয়ানপ্লাস ১০আর স্পেসিফিকেশন ও ফিচার (OnePlus 10R Specifications and features)

ওয়ানপ্লাস ১০আর ফোনে ১২০ হার্টজ রিফ্রেশ রেটের একটি ৬.৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪১২ পিক্সেল) AMOLED ডিসপ্লে আছে, যা ২০:৯ এসপেক্ট রেশিও, ১০০০ নিট পিক ব্রাইটনেস, ৭২০ হার্টজ পর্যন্ত টাচ স্যাম্পলিং রেট অফার করে। আর ডিসপ্লের সুরক্ষার জন্য ফোনটিকে ২.৫ডি কার্ভড কর্নিং গরিলা গ্লাস ৫ প্রটেকশন সহ নিয়ে আসা হয়েছে। মাল্টিটাস্কিং ও ফাস্ট পারফরম্যান্সের জন্য এই ৫জি ফোনে সংস্থার নিজস্ব গ্রাফিক্স চিপ এবং অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই প্রসেসরের সাথে থ্রিডি প্যাসিভ কুলিং টেকনোলজি যুক্ত। এটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক কালারওএস ১২.১ কাস্টম স্কিনে রান করে। এই ফোনে ১২ জিবি পর্যন্ত LPDDR5 র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ উপলব্ধ। এছাড়া ফোনটি হাইপারবুস্ট গেম ফ্রেম স্টেবিলাইজেশন ইঞ্জিন সহ এসেছে, যা ব্যবহারকারীদের দুর্দান্ত গেমিং অভিজ্ঞতা প্রদান করবে।

ক্যামেরা ফ্রন্টের ক্ষেত্রে, ওয়ানপ্লাস ১০আর ৫জি ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এগুলি হল – এফ/১.৮৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 প্রাইমারি সেন্সর, এফ/২.২ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেল Sony IMX355 আল্ট্রা-ওয়াইড লেন্স ও ২ মেগাপিক্সেল GC02M1 ম্যাক্রো সেন্সর। আবার সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনের সামনে ১৬ মেগাপিক্সেলের Samsung ISOCELL S5K3P9SP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আলোচ্য ফোনটি ডুয়েল স্টেরিও স্পিকার সহ এসেছে, যা নয়েজ ক্যান্সলেশন সাপোর্ট করবে। পাওয়ার ব্যাকআপের জন্য OnePlus 10R 5G ফোনের ১৫০ ওয়াট ফাস্ট চার্জিং মডেলে ৪,৫০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি দেওয়া হয়েছে। এই প্রযুক্তি মাত্র ১৭ মিনিটে ফোনের ব্যাটারিকে ১০০% চার্জ করে দেবে। আবার ফোনটির ৮০ ওয়াট ফাস্ট চার্জিং মডেলে মিলবে ৫,০০০ এমএএইচ ব্যাটারি। সিকিউরিটি ফিচার হিসাবে এতে ইন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার বিদ্যমান।

%d bloggers like this: