BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

OnePlus 10 Ultra: পেরিস্কোপ লেন্স ও স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর সহ আসছে নয়া ওয়ানপ্লাস ফোন

Spread the love

ওয়ানপ্লাস বর্তমানে তাদের বর্তমান প্রজন্মের OnePlus 10 সিরিজের অধীনে একাধিক ডিভাইস বাজারে লঞ্চ করার পরিকল্পনা করছে। সম্প্রতি OnePlus 10T মডেলটিকে ১৬০ ওয়াট ফাস্ট চার্জার সহ চীনের 3C সার্টিফিকেশন সাইটে স্পট করা হয়েছে। এখন আবার একটি নতুন রিপোর্ট থেকে জানা গেছে যে, ওয়ানপ্লাস চীনের সিএনআইপিএ (CNIPA) পেটেন্ট কর্তৃপক্ষের কাছে তাদের একটি প্রিমিয়াম ডিভাইসের জন্য একটি পেটেন্ট ফাইলিং জমা দিয়েছে। এই পেটেন্টে হ্যান্ডসেটের বেশ কয়েকটি ছবি অন্তর্ভুক্ত রয়েছে। এগুলিতে রিয়ার ক্যামেরা বাম্পের ডিজাইন সহ একটি হ্যান্ডসেটটিকে দেখানো হয়েছে, যা চলতি বছরের শুরুতে লঞ্চ হওয়া OnePlus 10 Pro-এর সাথে সাদৃশ্যপূর্ণ। এতে একটি পেরিস্কোপ ক্যামেরা উপস্থিত থাকবে বলে মনে করা হচ্ছে। রিপোর্ট অনুযায়ী, এটি আসন্ন OnePlus 10 Ultra-এর পেটেন্ট হতে পারে।

প্রকাশ্যে OnePlus 10 Ultra-এর ডিজাইন

আইটি হোম (IT Home)-এর সাম্প্রতিক রিপোর্টে জানা গেছে যে, একটি প্রিমিয়াম ডিভাইসের জন্য ওয়ানপ্লাস সিএনআইপিএ (CNIPA)-তে একটি পেটেন্ট ফাইলিং জমা দিয়েছে এবং ডিভাইসটি ওয়ানপ্লাস ১০ আল্ট্রা হবে বলে মনে করা হচ্ছে। রিয়ার ক্যামেরা আইল্যান্ডের ডিজাইন সহ এই হ্যান্ডসেটটির বেশ কিছু ড্রয়িং পেটেন্টের সাথে সামনে এসেছে, যা ওয়ানপ্লাস ১০ প্রো-এর সাথে সাদৃশ্যপূর্ণ। চলতি বছরের শুরুর দিকে একটি রিপোর্টে দাবি করা হয় যে, এই আসন্ন স্মার্টফোনটি একটি পেরিস্কোপ লেন্সের সাথে আসবে, যা গত সেপ্টেম্বরে দায়ের করা একটি পেটেন্ট ড্রয়িংয়ের ওপর ভিত্তি করে বলা হয়েছে।

এছাড়াও রিপোর্টে উল্লেখ করা হয়েছে যে, বৃত্তাকার লেন্সের নীচে আয়তক্ষেত্রাকার কাটআউটটি নির্দেশ করে যে, এই ফোনে একটি পেরিস্কোপ ক্যামেরা থাকবে। ড্রয়িংগুলিতে একটি অ্যালার্ট স্লাইডারও দেখা গেছে, যা ইঙ্গিত দেয় যে, পেটেন্টটি প্রকৃতপক্ষে একটি প্রিমিয়াম ওয়ানপ্লাস হ্যান্ডসেটের জন্যই জমা দেওয়া হয়েছে।

উল্লেখ্য, আসন্ন ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির ক্যামেরা মডিউলের মধ্যে একটি সেকেন্ডারি স্ক্রিনও দেখা যাবে বলে জানা গেছে। আবার মে মাসে প্রকাশিত আরেকটি প্রতিবেদনে ইঙ্গিত দেওয়া হয়েছে যে, OnePlus 10 Ultra কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ প্লাস জেন ১ প্রসেসর এবং আপডেটেড ক্যামেরা মডিউলের সাথে আসবে।

%d bloggers like this: