BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Nothing Phone (1) প্রি-অর্ডারকারীরা পাবেন ২ হাজার টাকা ছাড়, লঞ্চের দিন ও স্পেসিফিকেশন জেনে নিন

Spread the love

 

ওয়ানপ্লাস (OnePlus)-এর সহ-প্রতিষ্ঠাতা কার্ল পেই দ্বারা প্রতিষ্ঠিত নয়া টেক সংস্থা নাথিং (Nothing) কিছুদিন আগেই নিশ্চিত করেছে যে, তাদের ব্র্যান্ডের সর্বপ্রথম স্মার্টফোন হিসেবে Nothing Phone (1) আগামী ১২ জুলাই বাজারে পা রাখবে। যদিও বহু প্রতীক্ষিত এই হ্যান্ডসেটটি লঞ্চ হতে এখনও প্রায় এক মাস বাকি আছে, তবে নানা সূত্র মারফৎ ইতিমধ্যেই এর বেশ কিছু স্পেসিফিকেশন সামনে আসতে শুরু করেছে৷ সম্প্রতি Nothing Phone (1)-এর চার্জিং স্পিড এবং ডিসপ্লে স্পেসিফিকেশন জানা গেছে। এখন আবার এক জনপ্রিয় টিপস্টার আপকামিং হ্যান্ডসেটটির প্রি-বুকিং সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন।

 

 

প্রকাশ্যে এল Nothing Phone (1)-এর প্রি-বুকিংয়ের বিবরণ

 

টিপস্টার মুকুল শর্মা টুইটারে একটি স্ক্রিনশট শেয়ার করেছেন, যেটিকে একটি প্রি-বুকিং কুপনের ফ্লিপকার্ট প্রোডাক্ট পেজ বলে মনে করা হচ্ছে। এই পেজের একটি কুপনের বিবরণে বলা হয়েছে যে, কুপন কোডটি নাথিং ফোন (১)-এর প্রি-বুকিংয়ের জন্য একটি পাস।

 

 

 

এটি আরও প্রকাশ করেছে যে, আগ্রহী ক্রেতারা ২,০০০ টাকা দিয়ে এই নতুন হ্যান্ডসেটটি প্রি-বুক করতে পারবেন, যা কেনার সময় স্বয়ংক্রিয়ভাবে ফোনের দামের থেকে বাদ দেওয়া হবে। নাথিং ফোন (১)-এর প্রি-বুকিং এখনও চালু হয়নি। তবে মুকুল শর্মার শেয়ার করা স্ক্রিনশটে দেখা গেছে যে, উল্লেখিত কুপনটি শুধুমাত্র ১৮ জুলাই পর্যন্ত বৈধ, তাই প্রি-বুকিং তার আগেই শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। জানিয়ে রাখি, নাথিংয়ের তরফে নিশ্চিত করা হয়েছে যে, আগামী ১২ জুলাই একটি লঞ্চ ইভেন্টে নাথিং ফোন (১)-এর ওপর থেকে পর্দা সরানো হবে।

 

প্রসঙ্গত, ইতিমধ্যেই Nothing Phone (1) -এর কিছু স্পেসিফিকেশন অনলাইনে ফাঁস হয়েছে। জানা গেছে যে, হ্যান্ডসেটটি ক্লিয়ার ব্যাক প্যানেল, ফাস্ট ওয়্যার্ড এবং ওয়্যারলেস চার্জিং এবং সুপার স্লিম বেজেল সহ আসবে। ডিভাইসটি লেটেস্ট কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭ জেন ১ প্রসেসর দ্বারা চালিত হবে, যার সাথে সর্বাধিক ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি পর্যন্ত স্টোরেজ‌ সহ পাওয়া যাবে বলেও মনে করা হচ্ছে।

 

এছাড়া, Nothing Phone (1) -এ ৬.৫৫ ইঞ্চির ফুল-এইচডি+ ওলেড ডিসপ্লে থাকবে, যা ১০৮০ x ২,৪০০ পিক্সেল রেজোলিউশন অফার করবে বলে আশা করা হচ্ছে। পাওয়ার ব্যাকআপের জন্য, এতে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হতে পারে, যা ৪৫ ওয়াট ফাস্ট চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে। আপাতত নাথিংয়ের স্মার্টফোনটি সম্পর্কে এই তথ্যগুলিই প্রকাশিত হয়েছে। তবে আশা করা হচ্ছে, আগামী কয়েকদিনের মধ্যে এই হ্যান্ডসেটটি সম্পর্কে আরও বেশ কিছু বিবরণ সামনে আসবে।

%d bloggers like this: