BrandsView All

Show More Brands
December 3, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

৯০০ টাকার কমে Noise Nerve Pro বাজারে হাজির, রয়েছে তিনটি কালার অপশন

Spread the love

চলতি মাসে দেশীয় সংস্থা Noise বেশ কয়েকটি এআইওটি প্রোডাক্ট ভারতীয় বাজারে লঞ্চ করেছে। এবার সংস্থাটি দিয়ে আসলো তাদের নতুন নেকব্যান্ড স্টাইলের ব্লুটুথ ইয়ারফোন, যার নাম Nerve Pro। এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার। তাছাড়া এতে ডুয়েল পেয়ারিং টেকনোলজি সাপোর্ট করবে। একক চার্জে ইয়ারফোনটি ২৫ ঘন্টা ব্যাটারি ব্যাকআপ দেবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Nerve Pro ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Nerve Pro ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ নার্ভ প্রো ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৮৯৯ টাকা। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাচ্ছে এটি। সিয়ান ব্লু, জেট ব্ল্যাক এবং নিয়ন গ্রীন- কেউ তিনটি কালার অপশনে ক্রেতাদের কাছে উপলব্ধ নতুন ইয়ারফোনটি।

Noise Nerve Pro ইয়ারফোনের স্পেসিফিকেশন

নবাগত নয়েজ নার্ভ প্রো ইয়ারফোনটি চিরাচরিত থিক এবং ফ্লেক্সবল নেকব্যান্ড স্টাইলের সাথে এসেছে, যা স্বাচ্ছন্দ্যের সাথে ব্যবহারকারীর ঘাড়ের কাছে আটকে থাকবে। লো এবং হাই ভলিউমে ক্লিয়ার অডিও সরবরাহের জন্য এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভার।
তাছাড়া ইয়ারফোনটির কানেক্টিভিটি অপশনে শামিল হয়েছে ব্লুটুথ ৫.২, যা ডুয়েল পেয়ারিং সাপোর্ট করবে অর্থাৎ একই সাথে ইয়ারফোনটিকে দুটি ডিভাইসের সাথে সংযুক্ত করা যাবে। নার্ভ প্রো ইয়ারফোনের আরেকটি উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো, এতে এনভারমেন্টাল সাউন্ড রিডাকশন ফিচার উপলব্ধ, যা কল চলাকালীন বাইরের যে কোনো অবাঞ্ছিত আওয়াজ এড়াতে সক্ষম ।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে একটি কন্ট্রোল বাটন উপস্থিত, যার মাধ্যমে মিডিয়া কন্ট্রোল, ভলিউম কন্ট্রোল, স্মার্টফোনের কল ধরা এবং ভয়েস অ্যাসিস্ট্যান্ট ফিচার চালু করা সম্ভব। এখানে জানিয়ে রাখি, ইয়ারফোনটি সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট করবে।

এবার আসা যাক Noise Nerve Pro ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। সংস্থার মতে একবার চার্জে এটি ২৫ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তাছাড়া ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ১০ মিনিট চার্জে এটি ১০ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করতে পারবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে এটি IPX5 রেটিং সহ এসেছে।

%d bloggers like this: