BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

একবার চার্জে চলবে তিনদিনের বেশি, ১৫০০ টাকার কমে লঞ্চ হল Noise Flair XL ইয়ারফোন

Spread the love

লাইফস্টাইল টেকনোলজি সংস্থা Noise ভারতীয় বাজারে লঞ্চ করল তাদের নতুন নেকব্যান্ড স্টাইলের ইয়ারফোন, যার নাম Noise Flair XL। ভারতীয় সংস্থার তৈরি এই ব্লুটুথ ইয়ারফোনটি একবার চার্জে ৮০ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। এমনকি এতে রয়েছে নির্দিষ্ট গেমিং মোড ও হাইপারলিংক টেকনোলজি। তাই এটি নিরবিচ্ছিন্ন সংযোগের পাশাপাশি অফুরন্ত বিনোদন প্রদান করতে পারবে। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise Flair XL ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise Flair XL ইয়ারফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ ফ্লেয়ার এক্সএল ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ১,৪৯৯ টাকা। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়া ই-কমার্স সাইট ফ্লিপকার্ট থেকে কিনতে পাওয়া যাবে এটি। মিস্ট গ্রে, জেড ব্ল্যাক, বারগেন্ডি এবং স্টোন ব্লু এই চারটি কালার অপশনে ক্রেতাদের কাছে এসেছে নতুন এই ইয়ারফোন। তাছাড়া এর সাথে পাওয়া যাবে এক বছরের ওয়্যারেন্টি।

Noise Flair XL ইয়ারফোনের স্পেসিফিকেশন ও ফিচার

নবাগত নয়েজ ফ্লেয়ার এক্সএল ইয়ারফোনটি স্বাচ্ছন্দের পাশাপাশি স্মার্ট অডিও এক্সপেরিয়েন্স প্রদান করতে সক্ষম। সংস্থার মতে, যে সমস্ত ইউজার তাদের দৈনন্দিন জীবনে আনন্দময় মুহূর্ত যোগ করতে পছন্দ করেন, তাদের লক্ষ্য করে তৈরি করা হয়েছে এটি। ইয়ারফোনটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে ব্যবহৃত হয়েছে ১০ এমএম ড্রাইভারের সাথে ট্রু বেস টেকনোলজি, যা উন্নত মানের অডিও আউটপুট সরবরাহ করবে। শুধু তাই নয়, এর হাইপারলিংক টেকনোলজি নিকটবর্তী ডিভাইসের সঙ্গে দ্রুত সংযোগ স্থাপন করতে সাহায্য করবে। অন্যদিকে, ফ্লেয়ার এক্সএল ইয়ারফোনে এনভারমেন্টাল সাউন্ড রিডাকশন ফিচার ও একটি একটি নির্দিষ্ট গেমিং মোড উপলব্ধ।

এবার আসা যাক Noise Flair XL ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। একবার চার্জে ইয়ারফোনটি ৮০ ঘন্টা অর্থাৎ তিন দিনের বেশি একটানা মিউজিক প্লেব্যাক টাইম অফার করতে সক্ষম। উপরন্তু এটি ইনস্টাচার্জ ফাস্ট চার্জিং টেকনোলজি সাপোর্ট করায় মাত্র ১০ মিনিট চার্জেই ১৫ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম সরবরাহ করবে। তদুপরি, ইয়ারফোনটির ওজন মাত্র ৪৩ গ্রাম এবং এতে রয়েছে ম্যাগনেটিক ইয়ারবাড। সর্বোপরি, ঘাম এবং জল থেকে সুরক্ষা দেওয়ার জন্য ইয়ারফোনটি IPX5 রেটিং সহ এসেছে।

%d bloggers like this: