BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Noise ColorFit Vision 2 স্মার্টওয়াচ ম্যাগনেটিক চার্জিং টেকনোলজি সহ লঞ্চ হল

Spread the love

এবার বাজারে আসল দেশীয় সংস্থা Noise-এর নতুন বাজেট রেঞ্জের Noise ColorFit Vision 2 স্মার্টওয়াচ। এটি ColorFit Vision স্মার্টওয়াচের উত্তরসূরী। নতুন এই ওয়্যারেবলটি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। এমনকি এতে রয়েছে একধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। সংস্থার মতে, একবার চার্জে এটি এক সপ্তাহ পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Vision 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

 

Noise ColorFit Vision 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট ভিশন স্মার্টওয়াচটির প্রারম্ভিক দাম রাখা হয়েছে ২,৯৯৯ টাকা। আগামী ২৪ জুন থেকে শুরু হচ্ছে এর সেল। সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও ই-কমার্স সাইট ফ্লিপকার্টে ঘড়িটি ব্ল্যাক, ব্লু, গ্রীন এবং রোজ গোল্ড – চারটি কালার অপশনে কিনতে পাওয়া যাবে।

Noise ColorFit Vision 2 স্মার্টওয়াচের দাম ফিচার ও স্পেসিফিকেশন

 

নবাগত নয়েজ কালারফিট ভিশন স্মার্টওয়াচের স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এতে দেওয়া হয়েছে আয়তক্ষেত্রাকার ১.৭ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে। যার রেজোলিউশন ৩৬৮ X ৪৪৮ পিক্সেল। শুধু তাই নয়, এর ডিসপ্লের ডান ধারে একটি নেভিগেশন বোতাম উপস্থিত। তাছাড়া এতে অলওয়েজ অন ডিসপ্লে ফিচার সাপোর্ট করবে।

এবার আলোচনা করা যাক স্মার্টওয়াচটির হেলথ ফিচার সম্পর্কে। এতে রয়েছে ২৪/৭ হার্ট রেট সেন্সর, SpO2 মনিটর, ওইমেন সাইকেল ট্র্যাকার এবং স্লিপ ট্র্যাকার। তদুপরি ঘড়িটিতে ৪০টি স্পোর্টস মোড উপলব্ধ। তাছাড়া এর অন্যান্য স্মার্ট ফিচারগুলির মধ্যে উল্লেখযোগ্য টেক্সট, মেসেজ, ইমেইলের স্মার্ট নোটিফিকেশন, সোশ্যাল মিডিয়া অ্যালার্ট, ওয়েদার অ্যালার্ট, অ্যালার্ম ক্লক এবং ক্যালেন্ডার অ্যালার্ট।

অন্যদিকে সংস্থাটি দাবি করেছে, একবার চার্জে Noise ColorFit Vision 2 স্মার্টওয়াচ এক সপ্তাহ পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে। সর্বোপরি এটি ম্যাগনেটিক চার্জিং টেকনোলজি সাপোর্ট সহ এসেছে।

%d bloggers like this: