BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ব্লুটুথ কলিং ফিচার সহ লঞ্চ হল Noise Colorfit Pulse 2 স্মার্টওয়াচ, দাম বাজেটের মধ্যে

Spread the love

ভারতে আত্মপ্রকাশ করল Noise সংস্থার নতুন Noise ColorFit Pulse 2 স্মার্টওয়াচ। ব্লুটুথ কলিং ফিচারসহ আসা এই স্মার্টওয়াচে রয়েছে Sp02 মনিটর, ২৪/৭ হার্ট রেট মনিটর এবং আরো উন্নত ধরনের একাধিক টেকনোলজি। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Pulse 2 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise ColorFit Pulse 2 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট পালস ২ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১,৯৯৯ টাকা। আগামী ১৩ জুলাই থেকে এটি বিক্রি শুরু হবে। জেট ব্ল্যাক, রোজ পিঙ্ক, মিস্ট গ্রে, স্পেস ব্লু এবং অলিভ গ্রীন এই পাঁচটি কালার অপশনে ক্রেতাদের কাছে এসেছে নতুন স্মার্টওয়াচ। ই-কমার্স সাইট অ্যামাজন এবং সংস্থার নিজস্ব ওয়েবসাইট থেকে আগ্রহী ক্রেতারা কিনতে পারবেন ঘড়িটি।

Noise ColorFit Pulse 2 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

নতুন কালারফিট পালস ২ স্মার্টওয়াচটি ১.৮ ইঞ্চি টিএফটি এলসিডি আয়তক্ষেত্রাকার ডিসপ্লের সাথে এসেছে, যা সর্বোচ্চ ৫৫০ নিট উজ্জ্বলতা দিতে পারবে। এর ধারে নেভিগেশনের জন্য রয়েছে একটি ক্রাউন বটন। তাছাড়া ওয়্যারেবলটিতে একাধিক কাস্টমাইজেবল ক্লাউড-বেসড ওয়াচফেস উপলব্ধ। যার মধ্যে থেকে ব্যবহারকারী তার পছন্দের ওয়াচফেস বেছে নেওয়ার সুযোগ পাবেন।

তবে ঘড়িটির উল্লেখযোগ্য বৈশিষ্ট্য হলো এতে ব্লুটুথ কলিং ফিচার সাপোর্ট করবে। তার সাথে রয়েছে ভয়েস অ্যাসিস্ট্যান্টের সুবিধা। এখানে জানিয়ে রাখি, নতুন এই স্মার্টওয়াচ সিরি এবং গুগল ভয়েস অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট সহ এসেছে। তাছাড়া এতে রয়েছে লাউড স্পিকার এবং বিল্ট-ইন মাইক। তাই হাতের ঘড়ি থেকেই ইনকামিং যেকোনো কলের উত্তর দেওয়া এবং কল করা সম্ভব।

অন্যদিকে, ব্যবহারকারীর স্বাস্থ্যের খেয়াল রাখতে এতে রয়েছে হার্ট রেট মনিটর, Sp02 মনিটর, স্লিপ ট্র্যাকার ইত্যাদি। উপরন্তু ঘড়িটিতে ৫০ টিরও বেশী স্পোর্টস মোড বর্তমান। এর মধ্যে থাকছে রানিং, সাইক্লিং, যোগা এবং আরও অনেক কিছু।

Noise ColorFit Pulse 2 স্মার্টওয়াচটিকে ব্লুটুথের মাধ্যমে নিকটবর্তী ডিভাইসের সঙ্গে সংযুক্ত করা যাবে। তাছাড়া অন্যান্য স্মার্টওয়াচের মতো এতে থাকছে স্মার্ট নোটিফিকেশন, টেক্সট মেসেজ, ইমেল, সোশ্যাল মিডিয়া, ওয়েদার নোটিফিকেশন, অ্যালার্ম ক্লক এবং ক্যালেন্ডার অ্যালার্ট।

%d bloggers like this: