BrandsView All

Show More Brands
December 3, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

পকেট থেকে ফোন না বার করেও ভয়েস কল করা যাবে, বাজারে এল Noise ColorFit Pro 4 এবং Pro 4 Max

Spread the love

দেশীয় সংস্থা Noise তাদের নতুন দুটি স্মার্টওয়াচের ওপর থেকে পর্দা সরালো। এগুলি হল ColorFit Pro 4 এবং Pro 4 Max। উভয় স্মার্টওয়াচে রয়েছে অপেক্ষাকৃত বড় ডিসপ্লে, ব্লুটুথ কলিং ফিচার এবং এগুলিতে একশটি স্পোর্টস মোড সাপোর্ট করবে। তবে কালারফিট প্রো ৪ ম্যাক্স স্মার্টওয়াচটিতে অতিরিক্ত বৈশিষ্ট্য হিসেবে থাকবে বিল্ট-ইন অ্যালেক্সা সাপোর্ট। চলুন দেখে নেওয়া যাক নতুন Noise ColorFit Pro 4 এবং Pro 4 Max স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Noise ColorFit Pro 4 এবং Pro 4 Max স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে নয়েজ কালারফিট প্রো ৪ স্মার্টওয়াচটির প্রারম্ভিক দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। ৪ জুলাই থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে মিন্ট গ্রিন, হোয়াইট রোজ, পিঙ্ক, মিডনাইট ব্লু, চারকোল ব্ল্যাক, সানসেট অরেঞ্জ, টিল ব্লু এবং সিলভার গ্রে কালার অপশনে কিনতে পাওয়া যাবে স্মার্টওয়াচটি।

অন্যদিকে, কালারফিট প্রো ৪ ম্যাক্স ঘড়িটির দাম ধার্য করা হয়েছে ৩,৪৯৯ টাকা। এটিও ৪ জুলাই থেকে ই-কমার্স সাইট অ্যামাজনে উপলব্ধ হয়েছে। ঘড়িটি জেট ব্ল্যাক, ভিন্টেজ ব্রাউন, রোজ গোল্ড, সিলভার এবং বেবি গোল্ড এই কালার অপশনগুলিতে পাওয়া যাবে।

Noise ColorFit Pro 4 এবং Pro 4 Max স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

কালারফিট প্রো ৪ স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ১.৭২ ইঞ্চি স্ক্রিন। এর ডিসপ্লের রিফ্রেশ রেট ৬০ হার্টজ, সর্বোচ্চ উজ্জলতা ৫০০ নিট এবং এটি ৩১১ পিপিআই পিক্সেল ডেনসিটি সাপোর্ট করবে। আবার উভয় স্মার্টওয়াচ ব্লুটুথ কলিং ফিচারের সাথে এসেছে। এর মধ্যে কালারফিট প্রো ৪ স্মার্টওয়াচে একটি ডিজিটাল ক্রাউন উপলব্ধ, যা স্ক্রল করে মেনু ও ভলিউম নিয়ন্ত্রণ এবং ওয়াচফেস পরিবর্তন করা সম্ভব।

অন্যদিকে, কালারফিট প্রো ৪ ম্যাক্স ওয়্যারেবলে রয়েছে ১.৮ ইঞ্চি ডিসপ্লে। তাছাড়া এর ধারে একটি বাটন বর্তমান। শুধু তাই নয়, এতে ব্যবহারকারীরা পাবেন বিল্ট-ইন অ্যালেক্সা পরিষেবা। এমনকি এতে থাকছে সাইক্লিং, ওয়াকিং, রানিং, হাইকিংয়ের মত ১০০টি স্পোর্টস মোড। তাছাড়া হেলথ ট্র্যাকার হিসেবে Pro 4 Max স্মার্টওয়াচে রয়েছে হার্ট রেট সেন্সর, স্লিপ মনিটর। স্মার্টওয়াচটির অন্যান্য ফিচারের মধ্যে উল্লেখযোগ্য অ্যালার্ম, স্টক মার্কেট আপডেট, কুইক রিপ্লাই এবং স্মার্ট ডু নট ডিস্টার্ব ফিচার। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে ঘড়িটি IP68 রেটিংসহ এসেছে।

%d bloggers like this: