BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

জার্মান সংস্থার পুরস্কার প্রাপ্ত Neumann.Berlin NDH 30 হেডফোন ভারতে লঞ্চ হল, দাম শুনে অজ্ঞান হয়ে যেতে পারেন

Spread the love

ভারতে আত্মপ্রকাশ করল জার্মান স্টুডিও এক্সপার্ট Neumann.Berlin সংস্থার নতুন ফ্ল্যাগশিপ ওপেন ব্যাক হেডফোন, যার নাম NDH 30 । ২০১৯ সালে লঞ্চ হওয়া পুরস্কারপ্রাপ্ত NDH 20 হেডফোনের অভাবনীয় সাফল্যের পরে সংস্থাটি তিন বছর পর নিয়ে আসলো এর উত্তরসূরী। তাছাড়া প্রিমিয়াম রেঞ্জের এই হেডফোনটি স্টেরিও এবং ইমার্সিভ উভয় ফরম্যাটে সবচেয়ে বেশি চাহিদা সম্পন্ন মিক্সিং এবং মাস্টারিং অ্যাপ্লিকেশনের জন্য উপযুক্ত। চলুন দেখে নেওয়া যাক নতুন Neumann.Berlin NDH 30 হেডফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Neumann.Berlin NDH 30 হেডফোনের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে এনডিএইচ ৩০ হেডফোনের দাম ধার্য করা হয়েছে ৫২,৯০০ টাকা। দেশের নিউম্যান পার্টনার স্টোরে কিনতে পাওয়া যাচ্ছে হেডফোনটি।

Neumann.Berlin NDH 30 হেডফোনের স্পেসিফিকেশন

নতুন এনডিএইচ ৩০ এর স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে এর এমএ ১ অটোমেটিক মনিটর হেডফোনটিতে কম্প্যাক্ট ফরম্যাটে লাউডস্পিকার কনফিগারেশনের একটি রৈখিক চিত্র তুলে ধরে। তাছাড়া এর বড় এবং কুশানযুক্ত ইয়ারপড অনেকক্ষণ ধরে কানে পরে থাকলেও ব্যবহারকারী স্বাচ্ছন্দ্যবোধ করবেন। আবার ট্রাভেলিংয়ের সময় হেডফোনটি অনায়াসেই ফোল্ড করে রাখা যাবে। তাছাড়া নিউম্যান কেএইচ লাইন (Neumann KH line) লাউডস্পিকারের সাথে সামঞ্জস্যপূর্ণ পোর্টেবল ডিভাইস হিসেবে এটি কমপ্লিট সাউন্ড এবং মিক্সিং টেকনলজি অফার করবে।

উপরন্তু এনডিএইচ ৩০ হেডফোনটি মিক্সচার হিসেবে গেমিং এবং ভার্চুয়াল রিয়েলিটির(VR) মধ্যে সমন্বয় বজায় রাখতে সক্ষম। কারণ এতে রয়েছে ব্যতিক্রমী স্পেশিয়াল রেজোলিউশন। তাছাড়া নয়া হেডফোনটি নিউমান লাউড স্পিকার সিস্টেমের মতই উন্নত মানের লিনিয়ার সাউন্ড সরবরাহ করতে পারবে। তদুপরি হেডফোনটি হাই রেজোলিউশন স্টেরিও প্যানোরোমিক সাউন্ড অফারের পাশাপাশি ট্রান্সপারেন্ট পুঙ্খানুপুঙ্খ সাউন্ড ইমেজ, মিক্সিং ও মাস্টারিংয়ের জন্য উপযুক্ত ।

%d bloggers like this: