BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

আম্বানি আবার জিও ব্যবহারকারীদের জন্য বিনামূল্যে ডেটা দেখান, এই ধানসু প্ল্যানগুলি অতিরিক্ত ইন্টারনেট ডেটা পাবে

Spread the love

রিলায়েন্স জিও আবারও তার গ্রাহকদের একটি বিশেষ উপহার দিয়েছে। প্রকৃতপক্ষে, কোম্পানিটি সম্প্রতি চালু হওয়া কিছু প্রিপেইড প্ল্যানে অতিরিক্ত ডেটা দিচ্ছে। এই প্ল্যানগুলির দাম 499 টাকা, 888 টাকা এবং 2599 টাকা। আপনাকে স্মরণ করিয়ে দেয় যে জিও এই পরিকল্পনাগুলি 1 সেপ্টেম্বর আরও দুটি রিচার্জের সাথে চালু করেছিল। ডিজনি + হটস্টার ছাড়াও, সীমাহীন ভয়েস কলিং, ডেটা, এসএমএস এবং জিও অ্যাপের সাবস্ক্রিপশন পাওয়া যায়। আসুন আমরা আপনাকে এই তিনটি প্ল্যানের সুবিধা এবং অতিরিক্ত ডেটা সুবিধা সম্পর্কে আরও জানাই।

Jio Disney Plus Hotstar রিচার্জ প্ল্যান
499 টাকার জিও প্রিপেইড প্যাক: 499 টাকার প্ল্যানে 28 দিনের মেয়াদ দেওয়া হচ্ছে। এর বাইরে, লঞ্চের সময় এই প্ল্যানে গ্রাহকদের প্রতিদিন 3 জিবি ডেটা দেওয়া হচ্ছিল। কিন্তু, এখন ওয়েবসাইটে এই প্ল্যানের নতুন তালিকাতে 6GB অতিরিক্ত ডেটা দেখা গেছে। এছাড়াও, এই প্ল্যানটি সীমাহীন ভয়েস কল (স্থানীয়, জাতীয় এবং রোমিং) এবং প্রতিদিন 100 এসএমএস পাবে।

888 টাকার জিও প্রিপেইড প্যাক: আগে এই প্ল্যানে প্রতিদিন মাত্র 2GB ডেটা দেওয়া হচ্ছিল। কিন্তু, এখন এই প্ল্যানে কোম্পানি 5GB অতিরিক্ত ডেটা দিচ্ছে। ডাটা সুবিধা ছাড়াও, প্ল্যানটি বিনামূল্যে ভয়েস কল, 100 দৈনিক এসএমএস এবং জিও অ্যাপস সুবিধা পাবে।

2,599 টাকার জিও প্রিপেইড প্যাক: এটি কোম্পানির দীর্ঘ মেয়াদ পরিকল্পনা। আগে মাত্র 2GB ডাটা পাওয়া যেত 2,599 টাকার এই প্রিপেইড প্যাকের সাথে। কিন্তু, এখন কোম্পানি প্ল্যানে অতিরিক্ত 10GB ডেটা দিচ্ছে। ডেটা সুবিধা ছাড়াও, জিও স্যুট অফ অ্যাপস, আনলিমিটেড ভয়েস কল (লোকাল, ন্যাশনাল এবং রোমিং) এবং প্রতিদিন 100 এসএমএস প্ল্যানে পাওয়া যাবে।

ডিজনি প্লাস হটস্টার
এই তিনটি প্রিপেইড প্ল্যানের সাথে, জিও এক বছরের জন্য ডিজনি+ হটস্টার মোবাইল অ্যাক্সেস বিনামূল্যে দিচ্ছে, যা সাধারণত 499 টাকার বার্ষিক সাবস্ক্রিপশনে পাওয়া যায়। এর বাইরে, কোম্পানি বলছে যে এই OTT পরিষেবাটি ইংরেজী ভাষায় আন্তর্জাতিক বিষয়বস্তুতে প্রবেশাধিকার প্রদান করবে, যার মধ্যে রয়েছে ডিজনি+ অরিজিনাল, ডিজনি টিভি শো, মার্ভেল, স্টার ওয়ার্স, ন্যাশনাল জিওগ্রাফিক, এইচবিও, এফএক্স, শোটাইম ইত্যাদি।

%d bloggers like this: