BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Moto G82 5G ভারতে লঞ্চ হল Redmi, OnePlus দের টেক্কা দিতে, Jio গ্রাহকদের জন্য ৫ হাজার টাকার অফার

Spread the love

মোটোরোলা আজ ভারতের বাজারে তাদের লেটেস্ট মিড-রেঞ্জ মডেল হিসেবে Moto G82 5G হ্যান্ডসেটটি লঞ্চ করল। এই নতুন ফোনে ১২০ হার্টজের অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। এছাড়া Moto G82 5G, Qualcomm Snapdragon 695 চিপসেট এবং ৮ জিবি পর্যন্ত র‍্যাম অফার করে। আবার ১৭৩ গ্রাম ওজনের এই স্মার্টফোনটিকে তার সেগমেন্টের সবচেয়ে হালকা এবং স্লিম ডিভাইস বলে মনে করা হচ্ছে। Moto G82 5G ভারতের মার্কেটে বিদ্যমান Redmi Note 11 Pro+, OnePlus Nord CE 2 Lite এবং Vivo T1-এর মতো মিড-রেঞ্জ হ্যান্ডসেটগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে। আসুন এই নয়া মোটোরোলা ফোনটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে মোটো জি৮২ ৫জি-এর মূল্য এবং লঞ্চ অফার (Moto G82 5G Price and Launch Offers in India)

ভারতীয় বাজারে মোটো জি৮২ ৫জি-এর ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২১,৪৯৯ টাকা এবং টপ-এন্ড ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের মূল্য ২২,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। এই হ্যান্ডসেটটি আগামী ১৪ জুন থেকে মেটিওরাইট গ্রে এবং হোয়াইট লিলি- এই দুই কালার অপশনে বেছে নেওয়া যাবে। মোটো জি৮২ ফ্লিপকার্ট (Flipkart), রিলায়েন্স ডিজিট্যাল (Reliance Digital) এবং নির্বাচিত রিটেল স্টোরের মাধ্যমে কেনা যাবে।

প্রসঙ্গত, এসবিআই (SBI) ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা মোটো জি৮২ ৫জি-এর দামের উপর ১,৫০০ টাকা ইনস্ট্যান্ট ছাড় পাবেন৷ এছাড়াও, রিলায়েন্স জিও গ্রাহকরা ফোনটি কিনলে ৫,০৪৯ টাকার বেনিফিট পাবেন।

মোটো জি৮২ ৫জি-এর স্পেসিফিকেশন (Moto G82 5G Specifications)

মোটো জি৮২ ৫জি ফোনে ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০x২,৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে রয়েছে, যা ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ১২০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে৷ ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট দ্বারা চালিত। এটি স ৮ জিবি পর্যন্ত এলপিডিডিআর৪এক্স র‍্যাম এবং ১২৮ জিবি অনবোর্ড ইউএফএস স্টোরেজ সহ পাওয়া যাবে। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মোটো জি৮২ ৫জি-এর স্টোরেজ ১ টেরাবাইট পর্যন্ত সম্প্রসারণও করা যাবে। এটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Moto G82 5G-এর ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপের মধ্যে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) ও এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার উপস্থিত রয়েছে। সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, হ্যান্ডসেটের সামনে এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা সেন্সর বর্তমান।

Moto G82 5G-এ কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে অন্তর্ভুক্ত রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৮০২.১১এসি, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি, ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটার হেডফোন জ্যাক৷ এছাড়া এর অনবোর্ড সেন্সরগুলির মধ্যে অ্যাক্সিলোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট, জাইরোস্কোপ, ম্যাগনেটোমিটার এবং একটি প্রক্সিমিটি সেন্সর দেওয়া হয়েছে। নিরাপত্তার জন্য, Moto G82 5G-এ সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে। এই ফোনটি ডলবি অ্যাটমস (Dolby Atmos) সাপোর্টেড ডুয়েল স্টেরিও স্পিকার অফার করে এবং এতে দুটি মাইক্রোফোনও রয়েছে।

সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Motorola Moto G82 5G-এ ৫,০০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে, যা ৩০ ওয়াট টার্বোপাওয়ার (TurboPower) ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির পরিমাপ ১৬০.৮৯x৭৪.৪৬x৭.৯৯ মিলিমিটার এবং ওজন ১৭৩ গ্রাম।

%d bloggers like this: