BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Moto Edge 30 Fusion বড় AMOLED ডিসপ্লে ও ১২৮ জিবি স্টোরেজ সহ এসেছে, ফাঁস হল ফিচার

Spread the love

মোটোরোলা (Motorola) তাদের Moto Edge, Moto G, Moto E, Moto Razr এবং Moto Defy- এই পাঁচটি সিরিজের অধীনে একাধিক স্মার্টফোন বাজারে এনেছে। বর্তমানে ব্র্যান্ডটি তাদের Edge সিরিজে অন্তর্ভুক্ত কয়েকটি নতুন ডিভাইস বাজারের লঞ্চ করার পরিকল্পনা করছে বলে জানা গেছে৷ তারমধ্যে একটি ফোন হল Moto Edge 30 Fusion। সম্প্রতি একটি নতুন রিপোর্টে আসন্ন হ্যান্ডসেটটির কিছু প্রধান স্পেসিফিকেশন প্রকাশ করা হয়েছে।

ফাঁস হল Moto Edge 30 Fusion-এর স্পেসিফিকেশন

টিপস্টার অভিষেক যাদব এবং টেক৪গেমারস (Tech4Gamers) যৌথভাবে নতুন মোটো এজ ৩০ ফিউশন ডিভাইসটির কিছু গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন এবং এর ডিসপ্লে প্যানেল সম্পর্কিত বিস্তারিত বিবরণ সামনে এনেছেন। জানা যাচ্ছে, এজ ৩০ ফিউশনে ৬.৫৫ ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন অফার করে। এই প্যানেলটি অ্যামোলেড (AMOLED) হবে না এলসিডি (LCD), তা এখনও জানা যায়নি, তবে এটি সম্ভবত ৯০ হার্টজ বা তার বেশি রিফ্রেশ রেট সাপোর্ট করতে পারে। প্রসঙ্গত, গত বছর আগস্ট মাসে লঞ্চ হওয়া এর পূর্বসূরি, মোটো এজ ২০ ফিউশন মডেলে ৯০ হার্টজ রিফ্রেশ রেট সমৃদ্ধ ডিসপ্লে রয়েছে।

এর পাশাপাশি রিপোর্টে উল্লেখ হয়েছে যে, আসন্ন মোটো এজ ৩০ ফিউশন কমপক্ষে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ সহ বাজারে পা রাখতে পারে। এছাড়াও এই মোটোরোলা ফোনে অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেম এবং ৬৮.২ ফাস্ট চার্জিং সাপোর্ট মিলতে পারে। যদিও এখনও পর্যন্ত নতুন হ্যান্ডসেটটি সম্পর্কে খুব বেশি কিছু জানা যায়নি। তবে মনে করা হচ্ছে এটি পাওয়ায় ব্যাকআপের জন্য, পূর্বসূরির মতো শক্তিশালী ৫,০০০ এমএএইচ ব্যাটারির সাথে আসতে পারে।

উল্লেখ্য, এর আগে একটি রিপোর্ট মারফৎ জানা গেছে যে, Moto Edge 30 Fusion মিডিয়াটেকের ডাইমেনসিটি ৯০০ইউ চিপসেট দ্বারা চালিত হবে। Moto Edge 20 Fusion-এর ব্যাক প্যানেলে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ডুয়েল ক্যামেরা সেটআপ রয়েছে। তাই আশা করা হচ্ছে, উত্তরসূরি Edge 30 Fusion মডেলটিকে ট্রিপল ক্যামেরা সেটাআপে আপগ্রেড করা হতে পারে। তবে, উল্লেখিত এই তথ্যগুলি অসমর্থিত সূত্র থেকে জানা গেছে, তাই এগুলির সত্যতা কতটা সময়ই বলতে পারবে।

%d bloggers like this: