BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

দাম শুরু ৯ হাজার টাকা থেকে, Moto E32s ফোনের সেল শুরু হল আজ থেকে

Spread the love

Moto E32s গত সপ্তাহে ভারতে লঞ্চ হয়েছিল। আজ প্রথমবার সেলে বিক্রির জন্য উপলব্ধ হল। ই-কমার্স সাইট ফ্লিপকার্ট, জিও মার্ট, জিও মার্ট ডিজিট্যাল এবং রিলায়েন্স ডিজিটাল থেকে ফোনটি কেনা যাবে। আপনারা যারা ১০ হাজার টাকার কমে কোনো নতুন ফোন খোঁজ করছেন তাদের জন্য Moto E32s উপযুক্ত হতে পারে। এই ফোনের দাম শুরু হয়েছে ৮,৯৯৯ টাকা থেকে। ফিচারের কথা বললে এতে আছে, ট্রিপল রিয়ার ক্যামেরা, ৫,০০০ এমএএইচ ব্যাটারি ও IP52 রেটিং।

 

Moto E32s এর দাম

ভারতে মোটোরোলা মোটো ই৩২এস দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ হয়েছে। এগুলি হল ৩ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৮,৯৯৯ টাকা ও ৯,৯৯৯ টাকা। এই হ্যান্ডসেটটি মিস্টি সিলভার এবং স্লেট গ্রে কালার অপশনের মধ্যে বেছে নেওয়া যাবে।

Moto E32s এর ফিচার, স্পেসিফিকেশন

 

মোটো ই৩২এস ফোনের সামনে রয়েছে ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৫ ইঞ্চির এইচডি+ (৭২০x১,৬০০ পিক্সেল) ডিসপ্লে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে এফ/২.০ অ্যাপারচার সহ ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। আবার মোটো ই৩২এস ফোনের পিছনে দেখা যাবে তিনটি ক্যামেরা। এই ক্যামেরাগুলি হল এফ/২.২ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর।

পারফরম্যান্সের জন্য এই ফোনে মিডিয়াটেক হেলিও জি৩৭ প্রসেসর ব্যবহার করা হয়েছে এবং সাথে গ্রাফিক্সের জন্য আছে ৬৮০মেগাহার্টজের আইএমজি পাওয়ারভিআর জিই৮৩২০ (IMG PowerVR GE8320) জিপিইউ। এই নয়া বাজেট রেঞ্জের মোটোরোলা ফোনটি অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে। পাওয়ার ব্যাকআপের জন্য Moto E32s ফোনে ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ১০ ওয়াট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর উপলব্ধ।

%d bloggers like this: