BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Moto G82 5G Launched: ৫০ মেগাপিক্সেল ক্যামেরা-সহ বাজারে এল Moto G82 5G, দেখে নিন দাম

Spread the love

ইউরোপের বাজারে লঞ্চ করে গিয়েছে ইতিমধ্যেই। Motorola জানিয়েছে, খুব তাড়াতাড়ি তারা ভারতে লঞ্চ করতে চলেছে নতুন স্মার্টফোনটি। একটি ব্লগ পোস্টে Motorola জানিয়েছে, যত দ্রুত সম্ভব ভারতে লঞ্চ করা হতে চলেছে Moto G82 5G স্মার্টফোন।

 

সম্প্রতি ইউরোপের বাছাই করা কয়েকটি দেশে লঞ্চ করা হয়েছে Moto G82 5G। সংস্থার তরফে জানানো হয়েছে, তাদের এর পরের লক্ষ্য লাতিন আমেরিকা, ভারত এবং মধ্যপ্রাচ্য। খুব শীঘ্রই এ সব দেশে লঞ্চ করা হবে নতুন স্মার্টফোনটি। কিন্তু ঠিক কবে লঞ্চ করা হতে পারে ভারতে? Motorola সে বিষয়ে এখনও কিছু স্পষ্ট জানায়নি। মনে করা হচ্ছে মে মাসের শেষ দিকে অথবা জুন মাসের প্রথমে ভারতে আসতে পারে Moto G82 5G স্মার্টফোন। চলতি মাসেই এ দেশে Motorola লঞ্চ করেছে তাদের Edge 30 ফোনটি। এর পর আসতে চলেছে Moto G82 5G। এক নজরে দেখে নিন Moto G82 5G স্মার্টফোনের দাম এবং ফিচার।

 

Moto G82 5G ফোনের দাম হল ৩২৯.৯৯ ইউরো অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় ২৬,৬০০ টাকা। ভারতে এর দাম কত হতে পারে সেই বিষয়ে সংস্থার তরফে এখনও কিছু জানানো হয়নি। ইউরোপের দেশগুলোতে Moto G82 5G ফোন পাওয়া যাচ্ছে দু’টি রঙে। এর মধ্যে একটি ধূসর, আরেকটি হল সাদা। ভারতে সম্প্রতি লঞ্চ করা Motorola Edge 30 ফোনের দাম ২৭,৯৯৯ টাকা। ভারতে Moto G52-এর ৬জিবি র্যা মের মডেলের দাম ১৬,৪৯৯ টাকা।

 

Moto G82 5G ফোনে রয়েছে OLED প্যানেল, ৬.৬ ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে, ১২০Hz রিফ্রেশ রেট। এছাড়াও Moto G82 5G ফোনে পাওয়া যাবে প্যানেলের উপরে ১০০ শতাংশ DCI-P3 গ্যামুট কভারেজ। Moto G82 5G ফোনে রয়েছে স্ন্যাপড্রাগন ৬৯৫ চিপসেট, ৬জিবি র্যাঞম এবং ১২৮জিবি স্টোরেজ যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে আরও বাড়ানো যেতে পারে। Moto G82 5G ফোনে ব্যবহার করা হয়েছে Android 12 প্রযুক্তি।

 

Moto G82 5G ফোনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেন্সর, ৮ মেগাপিক্সেলের আলট্রা ওয়াইড শুটার, ১১৮ ডিগ্রি এফওভি এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়াও থাকছে সেলফি তোলার জন্য ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা। Moto G82 5G ফোনে রয়েছে ৫,০০০ mAh ব্যাটারি এবং ৩০W দ্রুত চার্জিং ব্যবস্থা।

 

 

%d bloggers like this: