BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

দাম শুরু মাত্র ৫৮০০ টাকা থেকে, LeTV Y1 Pro লঞ্চ হল ৪ জিবি র‌্যাম সহ

Spread the love

ইলেকট্রনিক্স ডিভাইস প্রস্তুতকারক লিটিভি চীনের বাজারে লঞ্চ করলো তাদের লেটেস্ট এন্ট্রি লেভেল স্মার্টফোন, LeTV Y1 Pro। এই হ্যান্ডসেটে এলসিডি ডিসপ্লে, Unisoc T310 প্রসেসর এবং ৪ জিবি র‍্যাম রয়েছে। আবার এটি ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ এবং এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে। উল্লেখযোগ্যভাবে, LeTV Y1 Pro-এ iPhone 13-এর মতো ডিজাইন রয়েছে। এমনকি আইফোনের মতো এতেও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই, তবে একটি ফেস আনলক বায়োমেট্রিক ফিচার উপস্থিত রয়েছে। চলুন এই নতুন হ্যান্ডসেটটির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

লিটিভি ওয়াই১ প্রো-এর মূল্য এবং লভ্যতা (LeTV Y1 Pro Price and Availability)

চীনের মার্কেটে লিটিভি ওয়াই১ প্রো-এর ৪ জিবি র‍্যাম + ৩২ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ৪৯৯ ইউয়ান (প্রায় ৫,৮০০ টাকা)। আবার এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং টপ-এন্ড ৪ জিবি র‍্যাম + ২৫৬ জিবি স্টোরেজ মডেলগুলি যথাক্রমে ৬৯৯ ইউয়ান (প্রায় ৮,৫১০ টাকা) এবং ৮৯৯ ইউয়ান (প্রায় ১০,৫০০ টাকা) মূল্যে কেনা যাবে। ডিভাইসটি মিডনাইট ব্ল্যাক, স্টার ব্লু এবং স্টার হোয়াইট- এই তিনটি কালার অপশনে বেছে নেওয়া যাবে। লিটিভি ফোনটি আগামী মাসে বাজারে কেনার জন্য উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে।

লিটিভি ওয়াই১ প্রো-এর স্পেসিফিকেশন (LeTV Y1 Pro Specifications)

ডুয়েল-সিমের (ন্যানো) লিটিভি ওয়াই১ প্রো ফোনে ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা এইচডি+ (৭২০x১,৫৬০ পিক্সেল) রেজোলিউশন অফার করে। পারফরম্যান্সের জন্য, এই ডিভাইসে ইউনিসক টি৩১০ প্রসেসর ব্যবহার করা হয়েছে। লিটিভি ওয়াই১ প্রো-এ ৪ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত স্টোরেজ পাওয়া যাবে। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, LeTV Y1 Pro-এর রিয়ার প্যানেলে অবস্থিত ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপে ৮ মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটার সহ একটি এআই (AI) ক্যামেরা উপস্থিত রয়েছে। আবার ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলের জন্য ৫ মেগাপিক্সেলের ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, LeTV Y1 Pro-এ ১০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ ৪,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি দেওয়া হয়েছে। এছাড়া, এই নয়া এন্ট্রি-লেভেল স্মার্টফোনটির কানেক্টিভিটি অপশনে সামিল রয়েছে ইউএসবি টাইপ-সি পোর্ট এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক। এই লিটিভি ফোনে কোনও ফিঙ্গারপ্রিন্ট সেন্সর নেই, তবে নিরাপত্তার জন্য এতে ফেস আনলক ফিচার মিলবে। LeTV Y1 Pro-এর পরিমাপ ১৬৪.৩x৭৭.৭x৯.৫ মিলিমিটার এবং ওজন ২০৮ গ্রাম।

%d bloggers like this: