BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Lenovo Tab P11 Plus গ্লোবাল মার্কেটের পর এবার ভারতে লঞ্চ হল, রয়েছে 7700mAh ব্যাটারি

Spread the love

জনপ্রিয় টেক ব্র্যান্ড লেনোভো ভারতের বাজারে লঞ্চ করেছে তাদের নতুন ট্যাবলেট, Lenovo Tab P11 Plus। এই ট্যাবটি MediaTek Helio G90T অক্টা-কোর প্রসেসর ও ৬ জিবি র‍্যামের সাথে এসেছে। এটি বর্তমানে শুধুমাত্র একটি কালার অপশনে ই-কমার্স সাইট অ্যামাজন (Amazon) থেকে কেনা যাবে। Tab P11 Plus ফ্ল্যাশ এবং অটো ফোকাস সহ ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরার সাথে এসেছে। এর সামনে, ৮ মেগাপিক্সেলের ফিক্সড ফোকাস সেলফি ক্যামেরাও বর্তমান। এছাড়াও এই লেনোভো ট্যাবলেটটি ডলবি অ্যাটমস (Dolby Atmos)-এর সাথে অপ্টিমাইজ করা কোয়াড স্পিকার এবং স্মার্ট ভয়েস ডিএসপি (Smart Voice DSP) সহ একটি ডুয়েল মাইক্রোফোন সিস্টেম অফার করে। এটি একটি শক্তিশালী ৭,৭০০ এমএএইচ ব্যাটারি দ্বারা চালিত। চলুন Lenovo Tab P11 Plus-এর মূল্য, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে লেনোভো ট্যাব পি১১ প্লাস- এর দাম ও লভ্যতা, (Lenovo Tab P11 Plus Price in India and Availability)

লেনোভো ট্যাব পি১১ প্লাস গত বছর জুন মাসে গ্লোবাল মার্কেটে লঞ্চ হয়েছিল। আর এখন, এই লেনোভো ট্যাবটি ২৫,৯৯৯ টাকা মূল্যে ভারতের বাজারে এসেছে। এটি বর্তমানে শুধুমাত্র স্লেট গ্রে কালার অপশনে অ্যামাজন (Amazon)-এ কেনার জন্য উপলব্ধ রয়েছে।

 

 

 

 

 

লেনোভো ট্যাব পি১১ প্লাস-এর স্পেসিফিকেশন (Lenovo Tab P11 Plus Specifications)

 

 

 

 

 

লেনোভো ট্যাব পি১১ প্লাস-এ ১১ ইঞ্চির আইপিএস এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ২কে (২,০০০x১,২০০ পিক্সেল) রেজোলিউশন, ৬০ হার্টজ রিফ্রেশ রেট, এনটিএসসি কালার গ্যামটের ৭০ শতাংশ কভারেজ এবং ১৬.৭ মিলিয়ন কালার ডেপ্থ এবং ৪০০ নিট পিক ব্রাইটনেস প্রদান করে। ডিভাইসটি মিডিয়াটেক হেলিও জি৯০টি অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যায়। আবার মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে লেনোভো ট্যাব পি১১ প্লাস ট্যাবলেটের স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত সম্প্রসারণ করাও সম্ভব। এটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Lenovo Tab P11 Plus-এর রিয়ার প্যানেলে অটো ফোকাস এবং ফ্ল্যাশ সহ একটি ১৩ মেগাপিক্সেলের ক্যামেরা উপস্থিত রয়েছে। আর সামনে সেলফি ও ভিডিও কলের জন্য, নির্দিষ্ট ফোকাস সহ একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। নিরাপত্তার জন্য, এই নতুন লেনোভো ট্যাবলেটে ফেস আনলক ফিচারটি মিলবে। এটি ডলবি অ্যাটমসের সাথে অপ্টিমাইজ করা কোয়াড স্পিকার সেটআপ এবং স্মার্ট ভয়েস ডিএসপি সহ ডুয়াল মাইক্রোফোন ইউনিটের সাথে এসেছে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Lenovo Tab P11 Plus ৭,৭০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি অফার করে। এছাড়া, রিটেইল বক্সে ট্যাবলেটটির সাথে ক্রেতারা একটি চার্জিং অ্যাডাপ্টার, একটি ইউএসবি টাইপ-সি চার্জিং কেবল এবং একটি সিম ইজেক্টর টুল পেয়ে যাবেন।

%d bloggers like this: