BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

সস্তা জিওবুক ল্যাপটপ আসার আগেই, ভারতীয় সাইটে লঞ্চের আগে তালিকাভুক্ত

Spread the love

JioBook Laptop launch price: ভারতের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি রিলায়েন্স জিও শীঘ্রই গ্রাহকদের সস্তার 4G ফোনের পর সস্তা ল্যাপটপ উপহার দিতে চলেছে। প্রকৃতপক্ষে, জিওবুক ল্যাপটপের ভারতে লঞ্চের তথ্য দীর্ঘদিন ধরে বেরিয়ে আসছে। একই সময়ে, এখন জিওবুক ল্যাপটপটি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (বিআইএস) ওয়েবসাইটে দেখা গেছে, যা থেকে অনুমান করা যায় যে কোম্পানি শীঘ্রই ভারতীয় বাজারে জিওবুক ল্যাপটপ চালু করতে পারে। যাইহোক, এখন পর্যন্ত কোম্পানি আনুষ্ঠানিকভাবে কোন তথ্য দেয়নি।

জিওর আসন্ন তিনটি ল্যাপটপ মডেল ভারতীয় মানদণ্ড ব্যুরোর (বিআইএস) ওয়েবসাইটে সার্টিফিকেশন পেয়েছে। অভ্যন্তরীণ মডেলের নাম ছাড়া, নোটবুক সম্পর্কে আর কিছুই প্রকাশ করা হয়নি। যাইহোক, আগের রিপোর্টগুলি থেকে জানা যায় যে JioBook 4G LTE সংযোগ, একটি স্ন্যাপড্রাগন প্রসেসর, 4GB LPDDR4x র RAM্যাম এবং 64GB পর্যন্ত অনবোর্ড স্টোরেজ নিয়ে আসতে পারে। জিওবুকের লঞ্চের তারিখ সম্পর্কে এখনও কোন তথ্য প্রকাশ করা হয়নি।

 

 

 

JioBook এর BIS সার্টিফিকেশন ওয়েবসাইট টিপস্টার মুকুল শর্মা (uffstufflistings) দ্বারা চিহ্নিত করা হয়েছে। জিও ল্যাপটপের দৃশ্যত তিনটি মডেল নাম রয়েছে – NB1118QMW, NB1148QMW, এবং NB1112MM। এটি পরামর্শ দেয় যে রিলায়েন্স জিও ল্যাপটপ তিনটি ভিন্ন রূপে আসতে পারে।

JioBook স্পেসিফিকেশন
আগের লিকগুলি প্রকাশ করেছিল যে আসন্ন জিও ল্যাপটপটিতে একটি এইচডি (1,366 × 768 পিক্সেল) ডিসপ্লে থাকতে পারে। বলা হচ্ছে এটি স্ন্যাপড্রাগন 665 এসওসি দিয়ে স্ন্যাপড্রাগন এক্স 12 4 জি মডেমের সাথে যুক্ত। এছাড়া 4GB LPDDR4x RAM এবং 64GB পর্যন্ত eMMC অনবোর্ড স্টোরেজ দেওয়া হবে। কানেক্টিভিটি অপশনে একটি মিনি এইচডিএমআই কানেক্টর, ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই এবং ব্লুটুথ অন্তর্ভুক্ত রয়েছে। এটি একটি তিন অক্ষের অ্যাকসিলরোমিটার এবং একটি কোয়ালকম অডিও চিপের সাথে আসতে পারে বলে জানা গেছে।

এটি ছাড়াও, এটাও বলা হয় যে JioStore, JioMeet, এবং JioPages- এর মতো অ্যাপগুলি Jio- এর JioBook- এ আগে থেকেই ইনস্টল করা থাকবে। এটি ছাড়াও, এটিও জানা গেছে যে মাইক্রোসফট টিমস, মাইক্রোসফ্ট এজ এবং অফিসের মতো মাইক্রোসফট অ্যাপগুলি ল্যাপটপে প্রাক-ইনস্টল করা হবে।

%d bloggers like this: