BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Jio-র সস্তা ব্রডব্যান্ড প্ল্যান, ফ্রি কলিংয়ের সাথে পাবেন আনলিমিটেড ডেটা, রয়েছে TV দেখার সুবিধাও

Spread the love

একথা আমাদের সকলেরই জানা যে, দেশের শীর্ষস্থানীয় টেলিকম কোম্পানি Reliance Jio (রিলায়েন্স জিও) ইউজারদের জন্য প্রিপেইড এবং পোস্টপেইডের পাশাপাশি JioFiber (জিওফাইবার) ব্রডব্যান্ড সার্ভিসও অফার করে। প্রিপেইড রিচার্জ পোর্টফোলিওর মতো JioFiber পরিষেবাতেও একাধিক রিচার্জ অপশন মজুত রয়েছে। সংস্থাটি ব্যবহারকারীদেরকে অত্যন্ত সস্তায় ৩০ এমবিপিএস স্পিড সহ একটি মাসিক প্ল্যান অফার করে। এছাড়াও, ইউজারদের জন্য আরও বেশ কয়েকটি আকর্ষণীয় ফাইবার প্ল্যান মার্কেটে এনে হাজির করেছে কোম্পানিটি। এই প্রতিবেদনে আমরা সংস্থার তিনটি সেরা JioFiber প্ল্যানের কথা আপনাদেরকে জানাতে চলেছি।

JioFiber-এর বেসিক প্ল্যান

জিওফাইবারের সবচেয়ে সস্তা প্ল্যানটি আসে ৩৯৯ টাকায়, তবে এর মধ্যে জিএসটি অন্তর্ভুক্ত নয়। অর্থাৎ, এটিই হল কোম্পানির বেসিক প্ল্যান। এই প্ল্যানে ব্যবহারকারীরা পাবেন আনলিমিটেড ডেটা ও ফ্রি কলিংয়ের সুবিধা। সেইসাথে ৩০ এমবিপিএস আপলোড স্পিড এবং ৩০ এমবিপিএস ডাউনলোড স্পিড পাওয়া যাবে।

৪৯৯ টাকার JioFiber প্ল্যান

৪৯৯ টাকার এই প্ল্যানের মধ্যেও জিএসটি অন্তর্ভুক্ত নয়। এই প্ল্যানে ৩০ এমবিপিএস স্পিডে আনলিমিটেড ডেটা সহ ফ্রি ভয়েস কলিংয়ের সুবিধা পাওয়া যাবে। উপরন্তু, ব্যবহারকারীরা ৪০০ টিরও বেশি টিভি চ্যানেল অ্যাক্সেস করার সুযোগ পাবেন। তদুপরি, এই প্ল্যান মারফত সংস্থাটি ইউজারদেরকে বেশ কয়েকটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশনও অফার করছে। এই জিওফাইবার প্ল্যানের মাধ্যমে ব্যবহারকারীরা Universal+, ALT Balaji, Eros Now, Lionsgate Play, Jio Cinema, Shemaroo Me, এবং JioSaavn-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন।

৫৯৯ টাকার JioFiber প্ল্যান

৩০ এমবিপিএস স্পিড সহ জিওফাইবারের তৃতীয় প্ল্যানটির দাম ৫৯৯ টাকা। এই প্ল্যানে ব্যবহারকারীরা Disney+ Hotstar, Sony Liv, ZEE5 সহ মোট ১৪ টি ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। উপরন্তু, ইউজাররা নিজেদের চাহিদা অনুযায়ী ৫৫০ টিরও বেশি টিভি চ্যানেল অ্যাক্সেস করারও সুযোগ পাবেন।

%d bloggers like this: