BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

মাইক্রোএসডি কার্ড সাপোর্টসহ সস্তায় লঞ্চ হল Itel Roar 60 নেকব্যান্ড, গান শোনার জন্য লাগবে না অন্য ডিভাইস

Spread the love

সস্তা স্মার্টফোন তৈরির ক্ষেত্রে বাজারে Itel (আইটেল) ব্র্যান্ডের নাম অত্যন্ত পরিচিত। চীন ভিত্তিক এই সংস্থাটি মূলত এন্ট্রি লেভেল সেগমেন্টে হ্যান্ডসেট বিক্রি করে, যার অফলাইন এবং অনলাইন – উভয় চ্যানেলেই বেশ জনপ্রিয়তা রয়েছে। তবে নিজের ব্যবসা বাড়াতে Itel এখন আনুষাঙ্গিক বিভাগেও প্রবেশ করেছে, যার ফলে স্মার্টফোন ছাড়াও ব্র্যান্ডটির নানা সাশ্রয়ী মূল্যের অ্যাক্সেসরি আমরা দেখতে পাচ্ছি। সেক্ষেত্রে যদি কেউ একটি ওয়্যারলেস ইয়ারফোন বা নেকব্যান্ড কিনতে চান, তাহলে এই কোম্পানির নতুন একটি প্রোডাক্ট তাদের জন্য সেরা বিকল্প হতে পারে। আসলে সম্প্রতি Itel Roar 60 (আইটেল রোর ৬০) নামের একটি ওয়্যারলেস ইয়ারফোন লঞ্চ করেছে, যাতে কোনো ডিভাইস ছাড়াই গান শোনা যাবে। শুধু তাই নয়, এই ইয়ারফোনের চমকপ্রদ ফিচার হল যে ক্রেতারা এতে মাইক্রোএসডি কার্ডও ব্যবহার করতে সক্ষম হবেন। আগের কয়েকটি লাইন পড়ে অবাক হলেন? তাহলে আসুন এখন এই নতুন Itel Roar 60 নেকব্যান্ডের দাম ও ফিচার এক নজরে দেখে নিই।

Itel Roar 60 নেকব্যান্ডের দাম, লভ্যতা

আগ্রহীরা ব্লুটুথ সাপোর্টযুক্ত আইটেল রোর ৬০ ওয়্যারলেস নেকব্যান্ডটি মাত্র ৯৯৯ টাকায় কিনতে পারবেন। এটি ব্র্যান্ডের অফিসিয়াল ওয়েবসাইট এবং অন্যান্য ই-কমার্স প্ল্যাটফর্মে কেনার জন্য উপলব্ধ হবে।

Itel Roar 60 নেকব্যান্ডের ফিচার

আইটেল রোর ৬০ হল একটি ইন-ইয়ার নেকব্যান্ড স্টাইলের ওয়্যারলেস ইয়ারফোন যা ইনবিল্ট এমপি৩ (MP3) প্লেয়ার এবং এফএম রেডিও ফাংশন বহন করে। উল্লিখিত দুটি ফাংশন থাকায়, গান শোনার জন্য ইউজারদের কোনো ডিভাইসের সাথে ইয়ারফোনটি কানেক্ট না করলেও চলবে। তবে ডুয়াল পেয়ারিং ফিচারের সাহায্যে ব্যবহারকারীরা এটিকে একই সময়ে ফোন এবং পিসি উভয়ের সাথে সংযুক্ত করতে পারবেন, যেখানে কানেক্টিভিটির জন্য পাওয়া যাবে ব্লুটুথ ৫.০ প্রযুক্তি। এছাড়া, এতে ভয়েস অ্যাসিস্ট্যান্ট কন্ট্রোলও বর্তমান।

বলে রাখি, এই নেকব্যান্ডটি আইপিএক্স৫ (IPX5) সার্টিফাইড অর্থাৎ ওয়াটার স্প্ল্যাশ প্রুফ। অন্যদিকে এটি এফএম মোডে ৭ ঘন্টা ব্যাটারি লাইফ অফার করবে।সাধারণ ব্যবহারের ক্ষেত্রে, ইউজাররা ওয়্যারলেস মোডে ২১ ঘন্টা ব্যাটারি লাইফ এবং নিয়মিত ব্যবহারে ১৫ ঘন্টা ব্যাটারি লাইফ পাবেন।

%d bloggers like this: