BrandsView All

Show More Brands
November 28, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

iQoo Neo 6 ট্রিপল রিয়ার ক্যামেরা ও Snapdragon 870 প্রসেসর সহ লঞ্চ হল, আজ কিনলে পাবেন অনেক ছাড়

Spread the love

iQoo Neo 6 আজ ৩১ মে মঙ্গলবার ভারতে লঞ্চ হল। এই ফোনটি চলতি মাসের শুরুতে চীনে আত্মপ্রকাশ করেছিল, আর এতে ব্যবহার করা হয়েছিল কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ প্রসেসর। তবে ভারতীয় ভ্যারিয়েন্টে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৭০ প্রসেসর। এছাড়া iQoo Neo 6 ফোনটি ১২০ হার্টজ রিফ্রেশ রেটের ডিসপ্লে, ৬৪ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ ও ৮০ ওয়াট ফ্ল্যাশচার্জ সাপোর্ট সহ এসেছে। আসুন iQoo Neo 6 এর দাম ও সম্পূর্ণ স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

iQoo Neo 6 এর দাম ও লভ্যতা

ভারতে আইকো নিও ৬ ফোনের ৮ জিবি র‌্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৯,৯৯৯ টাকা। আবার ১২ জিবি র‌্যাম + ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৩৩,৯৯৯ টাকা। আজ থেকেই ই-কমার্স সাইট Amazon এর মাধ্যমে ফোনটি কেনা যাবে। আইকো নিও ৬ দুটি কালারে এসেছে – ডার্ক নোভা ও সাইবার রেজ।

লঞ্চ অফার হিসেবে, আগামী ৫ জুন পর্যন্ত ICICI ব্যাংকের কার্ডধারীরা ৩,০০০ টাকা ছাড়ে iQoo Neo 6 কিনতে পারবেন। আবার Amazon দেবে ১,০০০ টাকার ডিসকাউন্ট কুপন। পাশাপাশি ফোন এক্সচেঞ্জ করলে অতিরিক্ত ৩,০০০ টাকা বোনাস মিলবে।

iQoo Neo 6 এর স্পেসিফিকেশন ও ফিচার

আইকো নিও ৬ ফোনে পাওয়া যাবে ৬.৬২ ইঞ্চি ফুল-এইচডি+ (১,০৮০x২,৪০০ পিক্সেল) ই৪ অ্যামোলেড ডিসপ্লে, যা, ২০:৯ অ্যাসপেক্ট রেশিও, ৩৬০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১২০ হার্টজ পর্যন্ত রিফ্রেশ রেট অফার করে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এই ফোনের সামনে এফ/২.০ অ্যাপারচার সহ ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। আইকো নিও ৬ এর পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮৯ অ্যাপারচার এবং অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) সহ ৬৪ মেগাপিক্সেলের স্যামসাং আইএসওসেল প্লাস জিডাব্লিউ১পি প্রাইমারি সেন্সর, ১২ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের মোনোক্রোম লেন্স।

পারফরম্যান্সের জন্য iQoo Neo 6 ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮ জেন ১ অক্টা-কোর প্রসেসর ব্যবহার করা হয়েছে। ফোনটি ১২ জিবি পর্যন্ত এলপিডিডিআর৫ র‍্যাম এবং ২৫৬ জিবি পর্যন্ত ইউএফএস ৩.১ স্টোরেজ সহ পাওয়া যাবে। ডুয়েল সিমের আইকো ফোনটি অ্যান্ড্রয়েড ১২ ভিত্তিক ফানটাচ ওএস ১২ (OriginOS Ocean) কাস্টম স্কিনে রান করে। এতে লিকুইড কুলিং ইউপার কুলিং সিস্টেম পাওয়া যাবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, iQOO Neo 6 ফোনে ৪,৭০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে, যা ৮০ ওয়াট ফ্ল্যাশ চার্জ ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনটির কানেক্টিভিটি অপশনের মধ্যে রয়েছে ৫জি, ৪জি এলটিই, ওয়াই-ফাই ৬, ব্লুটুথ ভি৫.২, জিপিএস/ এ-জিপিএস, এনএফসি এবং একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। এই ফোনটিতে নিরাপত্তার জন্য একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও মিলবে।

%d bloggers like this: