BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

এখনও পর্যন্ত সবচেয়ে কম দামে পাওয়া যাচ্ছে iPhone 13 mini, সীমিত সময়ের অফার

Spread the love

Apple প্রেমীদের জন্য রয়েছে একটি বিশেষ সুসংবাদ! গত বছর লঞ্চ হওয়া iPhone 13 লাইনআপ অন্তর্গত ‘Mini’ মডেলকে ভারী ডিসকাউন্ট ও একগুচ্ছ লোভনীয় অফারের সাথে বিক্রি করছে ই-কমার্স সাইট Flipkart। ডিসকাউন্টের পাশাপাশি উপলব্ধ প্রত্যেকটি অফারের লাভ ওঠাতে পারলে উক্ত আইফোন মডেলটিকে প্রায় ১৮,০০০ টাকা সাশ্রয় করে কিনে নেওয়া যাবে। শুধু তাই নয়, BYJU’S, Gaana Plus এবং Hotstar এর মতো অ্যাপগুলির সাবস্ক্রিপশনও সম্পূর্ণ বিনামূল্যে পেয়ে যাবেন ক্রেতারা। তবে আগেই জানিয়ে দিই এই অফারটি সীমিত সময়ের জন্যই বৈধ থাকছে। তাই মেয়াদ শেষ হওয়ার আগেই চলুন iPhone 13 Mini কি কি অফারের সাথে কতটা কম দামে কেনা যাবে জেনে নেওয়া যাক।

Apple iPhone 13 mini দাম ও অফার

ভারতে আইফোন ১৩ মিনি ফোনের ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম ৬৯,৯০০ টাকা রাখা হয়েছে। ফ্লিপকার্টে বর্তমানে উক্ত মডেলের উপর ফ্লাট ৪,৯০১ টাকার ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। যারপর ফোনটির দাম কমে হয়ে গেছে ৬৪,৯৯৯ টাকা। তবে ডিসকাউন্ট ছাড়াও ফোনটির সাথে বেশ কয়েকটি অফার উপলব্ধ। যেমন, Bank of Baroda -এর ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে ১০% বা প্রায় ১,৫০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ডিসকাউন্ট দেওয়া হবে। আবার, Flipkart Axis ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করলে মিলবে ৫% ক্যাশব্যাক।

অন্যদিকে, কিস্তিতে পেমেন্ট করতে চাইলে ইএমআই বিকল্পের সুবিধাও পাওয়া যাবে। এর জন্য আপনাদের প্রতি মাসে ২,২২২ টাকার ইএমআই প্রদান করতে হবে। আর পুরোনো মোবাইল আপগ্রেড করে এই আইফোনটি কিনলে ১২,৫০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফারও দেওয়া হবে। এই পুরো এক্সচেঞ্জ ভ্যালু হস্তগত করতে পারলে, ৫২,৪৯৯ টাকায় আইফোন ১৩ মিনি পকেটস্থ করে নেওয়া যাবে।

প্রসঙ্গত, ই-লার্নিং অ্যাপ BYJU’S এর ৯৯৯ টাকা প্যাকেজের সাথে আসা ৩টি লাইভ ক্লাসে সম্পূর্ণ বিনামূল্যে অংশগ্রহণ করার লোভনীয় সুযোগও পাওয়া যাবে ফ্লিপকার্ট থেকে উক্ত আইফোনটি কিনলে। এছাড়া, Gaana Plus এবং Hotstar অ্যাপের সাবস্ক্রিপশনও নিখরচায় পেয়ে যাবেন ক্রেতারা।

Apple iPhone 13 mini স্পেসিফিকেশন

আইফোন ১৩ মিনি একটি ৫.৪ ইঞ্চি সুপার রেটিনা এক্সডিআর (XDR) ডিসপ্লে সহযোগে এসেছে। এতে OLED প্যানেল ব্যবহার করা হয়েছে। উক্ত ফোনটি অ্যাপলের অত্যাধুনিক এ১৫ বায়োনিক প্রসেসর দ্বারা পরিচালিত। অপারেটিং সিস্টেম হিসাবে এতে আইওএস ১৫ (iOS 15) ভার্সন পাওয়া যাবে। যদিও পরিবর্তী সময়ে আইওএস ১৫.৫ বা ১৬ ভার্সন পর্যন্ত ওএস আপগ্রেড করা যাবে। এতে ৪ জিবি র‌্যাম ও ৫১২ জিবি পর্যন্ত স্টোরেজ উপলব্ধ।

ক্যামেরা ফ্রন্টের কথা বললে, এই মিনি মডেলে ডুয়েল রিয়ার ক্যামেরা সেটআপ উপস্থিত। এই ক্যামেরাগুলি হল – অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন (OIS) টেকনোলজি ও এফ/১.৬ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল ওয়াইড সেন্সর এবং ১২০॰ ফিল্ড অফ ভিউ ও এফ/২.৪ অ্যাপারচার সহ ১২ মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড সেন্সর। আবার, সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ডিভাইসে এফ/২.২ অ্যাপারচার সমেত একটি ১২ মেগাপিক্সেল ট্রুডেপ্থ ফ্রন্ট-ফেসিং ক্যামেরা ডেপ্থ হয়েছে। পাওয়ার ব্যাকআপের কথা বললে আইফোন ১৩ মিনি মডেলে একটি ২,৪৩৮ এমএএইচ ক্যাপাসিটির লিথিয়াম-আয়ন ব্যাটারি আছে। সংস্থার দাবি অনুযায়ী, এই ব্যাটারি মাত্র ৩০ মিনিটে ডিভাইসকে ৫০% পর্যন্ত চার্জ করবে এবং একক চার্জে সতেরো ঘন্টা পর্যন্ত ভিডিও প্লেব্যাক অফার করবে।

%d bloggers like this: