BrandsView All

Show More Brands
December 5, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

১০৮ মেগাপিক্সেল ক্যামেরা সহ Infinix Note 12 5G সিরিজ আগামীকাল ভারতে লঞ্চ হচ্ছে

Spread the love

জনপ্রিয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স তাদের ভারতীয় গ্রাহকদের জন্য শীঘ্রই বাজারে উন্মোচন করতে চলেছে আপকামিং Infinix Note 12 5G সিরিজের হ্যান্ডসেটগুলি। এমনকি ব্র্যান্ডটি ইতিমধ্যেই এদেশে এই লাইনআপটির লঞ্চের জন্য প্রোমোশনাল টিজার প্রকাশ করতেও শুরু করেছে। এই টিজারগুলি হ্যান্ডসেটটির কয়েকটি প্রধান স্পেসিফিকেশন সামনে এনেছে। আর আজ (৪ জুলাই) ইনফিনিক্স অবশেষে ভারতে তাদের নতুন ৫জি স্মার্টফোন সিরিজের লঞ্চের তারিখটি ঘোষণা করেছে। আগামী সপ্তাহেই Infinix Note 12 5G লাইনআপে অন্তর্ভুক্ত ডিভাইসগুলি বাজারে আত্মপ্রকাশ করবে বলে নিশ্চিত করেছে সংস্থা। আসন্ন লঞ্চের আগে এই ইনফিনিক্স স্মার্টফোন সিরিজটির সম্পর্কে এখনও পর্যন্ত যা যা তথ্য প্রকাশ্যে এসেছে, চলুন সেগুলি দেখে নেওয়া যাক।

Infinix Note 12 5G এমাসেই আসছে ভারতের বাজারে

ভারতের জনপ্রিয় ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট (Flipkart)-এ প্রকাশিত অফিসিয়াল টিজার পেজ অনুসারে, ভারতে ৮ জুলাই নতুন ইনফিনিক্স নোট ১২ ৫জি সিরিজটি লঞ্চ করা হবে। যদিও টিজারে লঞ্চের সময় উল্লেখ করা হয়নি, তবে আশা করা যায়, ফোনগুলি প্রেস রিলিজ এবং সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে দুপুর ১২ টার সময় বা তার পরে আনুষ্ঠানিকভাবে উন্মোচিত হবে।

প্রসঙ্গত, ইনফিনিক্স নোট ১২ সিরিজের অধীনে কতগুলি ডিভাইস বাজারে আত্মপ্রকাশ করবে সেই সম্পর্কে এখনো কিছু জানা যায়নি, তবে অনুমান করা যায় এতে কমপক্ষে দুটি হ্যান্ডসেট অন্তর্ভুক্ত থাকবে। তবে এই মডেল দুটির নামগুলি এখনও অজানাই রয়েছে। সম্ভবত, এগুলির মধ্যে একটিকে ইনফিনিক্স নোট ১২ ৫জি বলা হবে এবং অপরটি ইনফিনিক্স নোট ১২ প্রো ৫জি নামে বাজারে পা রাখবে।

আবার স্পেসিফিকেশন সম্পর্কে বললে, এই সিরিজের হ্যান্ডসেটে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ডিউ-ড্রপ নচ সহ অ্যামোলেড (AMOLED) ডিসপ্লে দেখতে পাওয়া যাবে বলে জানা গেছে। তবে, Note 12 5G সিরিজের মডেলগুলির মধ্যে কোনটিতে এই ফিচারগুলি থাকবে, তা নির্দিষ্ট করে বলা হয়নি৷ ইনফিনিক্সের শেয়ার করা টিজার অনুযায়ী, আসন্ন ফোনটিতে ফ্ল্যাট ফ্রেম দেওয়া হবে এবং এর ট্রিপল ক্যামেরা সিস্টেমটি রিয়ার প্যানেলে আয়তক্ষেত্রাকার আইল্যান্ডের মধ্যে অবস্থান করবে। এছাড়া, ফোনের নীচের অংশে দেখা যাবে একটি ইউএসবি টাইপ-সি পোর্ট, স্পিকার গ্রিল এবং একটি প্রাইমারি মাইক্রোফোন হোল। আর পাওয়ার বাটন এবং ভলিউম রকারটি ফোনের ডানদিকে থাকবে।

উল্লেখ্য, এই মুহুর্তে এগুলি ছাড়া Infinix Note 12 5G সিরিজ সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। তবে আশা করা যায়, বিভিন্ন রিপোর্ট এবং অফিসিয়াল টিজারের মাধ্যমে শীঘ্রই এই সিরিজ সম্পর্কে আরও তথ্য সামনে আসবে।

%d bloggers like this: