BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

ফুল চার্জে চলবে ৩০ ঘন্টা, Huawei FreeBuds Pro 2 ইয়ারফোন বাজারে এল

Spread the love

অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন সহ ইউরোপীয় বাজারে লঞ্চ হল Huawei সংস্থার নতুন FreeBuds Pro 2 ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। ফ্রান্স ভিত্তিক অডিও কোম্পানি ডেভিয়ালেট (Devialet) ও হুয়াওয়ে সংস্থার যৌথ উদ্যোগে তৈরি হয়েছে নতুন এই ইয়ারফোন। সংস্থার মতে, এটি একক চার্জে ৩০ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে। এমনকি এটি পূর্বসূরীর তুলনায় উন্নততর সাউন্ড কোয়ালিটি এবং ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। চলুন দেখে নেওয়া যাক নতুন Huawei FreeBuds Pro 2 ইয়ারফোনের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Huawei FreeBuds Pro 2 ইয়ারফোনের দাম ও লভ্যতা

ইউরোপীয় বাজারে হুয়াওয়ে ফ্রিবাডস প্রো ২ ইয়ারফোনটির দাম ধার্য করা হয়েছে ২০০ ইউরো (প্রায় ১৬,৫০০ টাকা)। সিলভার ব্লু, সিলভার ফ্রস্ট এবং সেরামিক হোয়াইট এই তিনটে কালার অপশনে ক্রেতাদের কাছে উপলব্ধ নতুন এই ইয়ারফোনটি। আগামী ১১ জুলাই থেকে এর শিপিং শুরু হলেও ইতিমধ্যেই এটি প্রি-অর্ডারের জন্য উপলব্ধ। সংস্থার তরফে জানানো হয়েছে, যে সমস্ত আগ্রহী ক্রেতারা এটি প্রি অর্ডার করবেন তারা এর সাথে একটি হুয়াওয়ে ব্যান্ড ৭ পাবেন বিনামূল্যে।

Huawei FreeBuds Pro 2 ইয়ারফোনের স্পেসিফিকেশন

নতুন হুয়াওয়ে ফ্রিবাডস প্রো ২ ইয়ারফোনটি ডুয়াল ড্রাইভারের সাথে এসেছে। এতে রয়েছে তিনটি মাইক্রোফোন, যা ৪৭ ডেসিবেল পর্যন্ত নয়েজ ক্যান্সলেশন করতে পারবে। তাছাড়া এতে হাই রেঞ্জ ডুয়াল সাউন্ড সিস্টেম বর্তমান। ফলে এতে ১৪ হার্টজ থেকে ৪৮ কিলোহার্টজ পর্যন্ত ফ্রিকোয়েন্সি রেঞ্জ সাপোর্ট করবে।

অন্যদিকে, নতুন এই ইয়ারফোনে একটি অ্যাডাপটিভ ইকুয়ালাইজার উপলব্ধ। তাই ইউজার যেমনভাবে এটি কানে পড়বেন সেরকমভাবেই অডিও নিয়ন্ত্রিত হবে। তদুপরি, ইয়ারফোনটি নয়েজ ক্যান্সলেশন ফিচারসহ এসেছে। এই নয়েজ ক্যান্সলেশন ফিচারের আবার বিভিন্ন মোড রয়েছে। এগুলি হল জেনারেল মোড, কোজি মোড এবং আলট্রা মোড। তা ছাড়াও রয়েছে একটি অ্যাওয়ারনেস মোড। এই মোড অন থাকলে ব্যবহারকারী চাইলেই আশেপাশের আওয়াজ শুনতে পাবেন। ফলে তিনি চারপাশের অ্যাম্বিয়েন্ট সম্পর্কে সজাগ থাকতে পারবেন। উপরন্তু জল ও ধুলো থেকে সুরক্ষা দিতে এটি IP54 রেটিং প্রাপ্ত।

এবার আসা যাক Huawei FreeBuds Pro 2 ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে। চার্জিং কেস সমেত এটি ৩০ ঘন্টা রানটাইম অফার করতে সক্ষম। আবার এএনসি ফিচার চালু থাকলে একবার চার্জে এটি ৪ ঘন্টা এবং এএনসি বন্ধ থাকলে সাড়ে ছয় ঘণ্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে।

%d bloggers like this: