BrandsView All

Show More Brands
November 22, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

১১ জিবি র‌্যাম সহ লঞ্চ হল Huawei Enjoy 50 Pro, রয়েছে ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ও শক্তিশালী ব্যাটারি

Spread the love

হুয়াওয়ে (Huawei) গতকাল (২৭ জুলাই) তাদের সামার ২০২২ স্মার্ট অফিস গ্লোবাল লঞ্চ ইভেন্টের (Huawei Summer 2022 Smart Office Global Launch Event) আয়োজন করে। যেখানে একাধিক নতুন প্রোডাক্টের পাশাপাশি সংস্থার সিইও (CEO) ইউ চেংডং তাদের নতুন প্রিমিয়াম মিড-রেঞ্জ হ্যান্ডসেট, Huawei Enjoy 50 Pro স্মার্টফোনটির ওপর থেকেও আনুষ্ঠানিকভাবে পর্দা সরিয়েছেন। এই ডিভাইসে এলসিডি ডিসপ্লে, Qualcomm Snapdragon 680, ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং ৫,০০০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে। এর পাশাপাশি Huawei Enjoy 50 Pro এখন রিটেইল সাইট জিংডং (JD.com)-এ রিজার্ভেশনের জন্য তালিকাভুক্ত হয়েছে। চলুন গতকালের লঞ্চ ইভেন্ট এবং রিটেইল সাইটের তালিকা থেকে Huawei Enjoy 50 Pro সম্পর্কে কি কি তথ্য প্রকাশ্যে এল, জেনে নেওয়া যাক।

হুয়াওয়ে এনজয় ৫০ প্রো-এর স্পেসিফিকেশন (Huawei Enjoy 50 Pro Specifications)

জিংডং-এর এই তালিকাটি প্রকাশ করেছে যে, হুয়াওয়ে এনজয় ৫০ প্রো ম্যাজিক নাইট ব্ল্যাক, ব্লু, এমেরেল্ড গ্রিন এবং স্নো হোয়াইট- এই চারটি কালার অপশনে পাওয়া যাবে। এতে ২,৩৮৮×১,০৮০ পিক্সেলের ফুল-এইচডি+ রেজোলিউশন সহ ৬.৭ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ৯০ হার্টজ রিফ্রেশ রেট, ২৭০ হার্টজ টাচ স্যাম্পলিং রেট এবং ১.০৫ মিলিমিটারের অত্যন্ত পাতলা বেজেল অফার করে। এই ডিসপ্লের ওপরে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করছে। ডিভাইসটি ৬ ন্যানোমিটার প্রক্রিয়ায় নির্মিত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা-কোর প্রসেসর দ্বারা চালিত, যার সাথে গ্রাফিক্সের জন্য অ্যাড্রেনো ৬১০ জিপিইউ যুক্ত রয়েছে। হুয়াওয়ে এনজয় ৫০ প্রো ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি/ ২৫৬ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। এছাড়াও, ফোনটি অতিরিক্ত ৩ জিবি ভার্চুয়াল র‍্যামও অফার করবে।

ফটোগ্রাফির জন্য, Huawei Enjoy 50 Pro-এর ব্যাক প্যানেলে অবস্থিত এলইডি ফ্ল্যাশ সহ একটি বৃত্তাকার মডিউলের মধ্যে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ-অফ-ফিল্ড লেন্স দ্বারা গঠিত ট্রিপল ক্যামেরা সেটআপ উপস্থিত রয়েছে। আর ফোনের সামনে, সেলফির জন্য একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা দেখতে পাওয়া যাবে। উল্লেখযোগ্যভাবে, হ্যান্ডসেটটি একই সাথে ফ্রন্ট এবং রিয়ার রেকর্ডিং সাপোর্ট করে। পাওয়ার ব্যাকআপের জন্য, Huawei Enjoy 50 Pro-এ ৪০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ ৫,০০০ এমএএইচ ব্যাটারি দেওয়া হয়েছে। সংস্থার দাবি, এই ডিভাইসটি মাত্র ৩০ মিনিটে ৫০% পর্যন্ত ব্যাটারি চার্জ করতে সক্ষম। এছাড়াও, এই প্রিমিয়াম মিড-রেঞ্জ ফোনের কানেক্টিভিটি অপশনে ব্লুটুথ ৫.০, ইউএসবি ২.০, একটি ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক এবং এনএফসি অন্তর্ভুক্ত রয়েছে। নিরাপত্তার জন্য, এতে একটি সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও দেওয়া হয়েছে।

উল্লেখ্য, Huawei Enjoy 50 Pro আগামী ২৯ জুলাই থেকে প্রি-অর্ডারের জন্য উপলব্ধ হবে। আশা করা যায়, প্রি-অর্ডার লাইভ হলে এর দামটিও প্রকাশ্যে আসবে।

%d bloggers like this: