BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

HTC Desire 22 Pro দুর্দান্ত ফিচার সহ মেটাভার্স লাভারদের জন্য লঞ্চ হল, দাম জেনে নিন

Spread the love

এইচটিসি (HTC) আগামীকাল Desire 22 Pro নামে তাদের একটি নতুন হ্যান্ডসেট বাজারে উন্মোচন করেছে। সংস্থার দাবি, এই ডিভাইসটি ব্যবহারকারীদের মেটাভার্সে প্রবেশের দ্বার খুলে দেবে। মিড-রেঞ্জের HTC Desire 22 Pro ফোনটি ফুল এইচডি ডিসপ্লে এবং Qualcomm Snapdragon 695 চিপসেটের পাশাপাশি বেশ কয়েকটি মেটাভার্স-কেন্দ্রিক ফিচারের সাথে এসেছে। এছাড়াও এতে রয়েছে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা ও ৪,৫২০ এমএএইচ ব্যাটারি। আসুন HTC Desire 22 Pro-এর দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

এইচটিসি ডিজায়ার ২২ প্রো-এর মূল্য ও লভ্যতা (HTC Desire 22 Pro Price and Availability)

ইউরোপে এইচটিসি ডিজায়ার ২২ প্রো-এর একক ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ৩৯৯ পাউন্ড (প্রায় ৩৮,৬০০ টাকা)। হ্যান্ডসেটটি আগামী ১ আগস্ট থেকে গোল্ড এবং ব্ল্যাক- এই দুই কালার অপশনে ইউরোপের বাজারে বিক্রির জন্য উপলব্ধ হবে।

এইচটিসি ডিজায়ার ২২ প্রো-এর স্পেসিফিকেশন ও ফিচার (HTC Desire 22 Pro Specifications and Features)

এইচটিসি ডিজায়ার ২২ প্রো ফোনে আছে ৬.৬ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪১২ পিক্সেল) ডিসপ্লে, যা ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ২০:৯ অ্যাসপেক্ট রেশিও অফার করে। এই ডিসপ্লেটির তিন ধারে সরু বেজেল থাকলেও, নীচে একটি চওড়া চিন রয়েছে এবং প্যানেলটির ওপরের বাঁদিকে সেলফি ক্যামেরার জন্য একটি পাঞ্চ-হোল কাটআউট অবস্থান করছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ প্রসেসর দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ যুক্ত রয়েছে। ডিজায়ার ২২ প্রো অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, HTC Desire 22 Pro ফোনে ট্রিপল রিয়ার-ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যার মধ্যে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড লেন্স এবং ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেন্সর উপস্থিত৷ আর ফোনের সামনে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। এছাড়াও নতুন এইচটিসি ফোনটি ৫জি, ওয়াই-ফাই এবং ব্লুটুথ সংযোগ অফার করে এবং ব্যবহারকারীদের ফোনে সংস্থার ভাইভ ফ্লো (Vive Flow) ভিআর হেডসেটটি যুক্ত করে ভিউ স্ট্রিম করতে এবং মেটাভার্স উপভোগ করতে সাহায্য করে। যদিও এইচটিসি-এর এই হেডসেটটি যেকোনো অ্যান্ড্রয়েড স্মার্টফোনেই ব্যবহার করা যায়, তবে Desire 22 Pro এতে অতিরিক্ত কিছু এক্সক্লুসিভ ফিচার বা ফাংশন অফার করতে পারে। পাওয়ার ব্যাকআপের জন্য, এই এইচটিসি ফোনে ১৮ ওয়াট ওয়্যার্ড ফাস্ট চার্জিং, ১৫ ওয়াট ওয়্যারলেস এবং রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এই নতুন হ্যান্ডসেটে নিরাপত্তার জন্য সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার ও জল এবং ধুলো প্রতিরোধের জন্য আইপি৬৭ (IP67) রেটিং রয়েছে।

উল্লেখযোগ্যভাবে, ব্যবহারকারীদের সহজে মেটাভার্স অ্যাক্সেস করতে সক্ষম করার জন্য HTC Desire 22 Pro ফোনে ডেডিকেটেড ভাইভার্স (VIVERSE) অ্যাপটি প্রিইনস্টল করা রয়েছে। ব্যবহারকারী তাদের ভাইভ ফ্লো (Vive Flow) ভিআর হেডসেট থেকে Desire 22 Pro-তে ৩০০ ইঞ্চির বড় স্ক্রিন স্ট্রিম করতে পারবেন। এছাড়াও, তারা ভার্চুয়াল ভাইভ অবতার তৈরি করতে এবং ভাইভ ওয়ালেট ব্যবহার করে এনএফটি (NFT)-এর মতো ডিজিট্যাল সম্পদগুলি পরিচালনা করতে ভাইভার্স অ্যাপটি ব্যবহার করতে পারবেন। এমনকি ক্রিপ্টোকারেন্সি সঞ্চয় করতে এবং সহজে লেনদেন করতে ভাইভ ওয়ালেট ব্যবহার করা যাবে।

%d bloggers like this: