BrandsView All

Show More Brands
August 15, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Honor X8 5G: ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা ও ৫০০০mAh ব্যাটারির সাথে লঞ্চ হল অনরের নতুন ফোন

Spread the love

অনর গত মার্চ মাসে লঞ্চ করে তাদের Honor X8 4G হ্যান্ডসেটটি। আর এবার ব্র্যান্ডটি এই ফোনেরই ৫জি সংস্করণ নিয়ে হাজির হয়েছে, যার নাম Honor X8 5G। উভয় মডেলের ডিজাইন একই রকম হলেও, স্পেসিফিকেশনের দিক থেকে ৫জি মডেলটি ৪জি সংস্করণের থেকে ভিন্ন। Honor X8 5G এলসিডি ডিসপ্লে ও ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর সহ ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ অফার করে। আবার এতে রয়েছে Snapdragon 480 Plus প্রসেসর এবং ৫,০০০ এমএএইচ ক্ষমতাসম্পন্ন ব্যাটারি। চলুন Honor X8 5G-এর দাম, ফিচার ও স্পেসিফিকেশনগুলি দেখে নেওয়া যাক।

অনর এক্স৮ ৫জি-এর মূল্য এবং লভ্যতা (Honor X8 5G Price and Availability)

অনর এক্স৮ ৫জি-এর দাম এখনও প্রকাশ করেনি সংস্থা। তবে এটি শীঘ্রই মিডনাইট ব্ল্যাক এবং ওশান ব্লু কালার অপশনগুলিতে বাজারে উপলব্ধ হবে বলে নিশ্চিত করা হয়েছে।

অনর এক্স৮ ৫জি-এর স্পেসিফিকেশন এবং ফিচার (Honor X8 5G Specifications and Features)

অনর এক্স৮ ৫জি-এ ৬.৫ ইঞ্চির এলসিডি ডিসপ্লে রয়েছে, যা ফুল-এইচডি+ রেজোলিউশন এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট অফার করে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৮০ প্লাস চিপসেট দ্বারা চালিত। এই প্রসেসরটির সাথে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি বিল্ট-ইন স্টোরেজ যুক্ত রয়েছে। অনর এক্স৮ ৫জি অ্যান্ড্রয়েড ১১ ভিত্তিক ম্যাজিক ইউআই ৪.২ (Magic UI 4.2) কাস্টম ইউজার ইন্টারফেসে রান করে।

ফটোগ্রাফির জন্য, Honor X8 5G-এর রিয়ার প্যানেলে ট্রিপল ক্যামেরা ইউনিট অবস্থান করছে, যার মধ্যে ৪৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপ্থ-সেন্সিং ইউনিট উপস্থিত রয়েছে। আর সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। পাওয়ার ব্যাকআপের জন্য, Honor X8 5G ৫,০০০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা ২২.৫ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। নিরাপত্তার জন্য, এই নতুন অনর ফোনে একটি সাইড-ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও মিলবে। এছাড়া, এটি ডুয়েল সিম, ৫জি সংযোগ, ওয়াই-ফাই, ব্লুটুথ ৫.২, এনএফসি, একটি ইউএসবি-সি পোর্ট এবং একটি ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক-এর মতো সাধারণ কানেক্টিভিটি অপশনগুলি অফার করে৷

%d bloggers like this: