BrandsView All

Show More Brands
November 22, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Honor Watch GS 3 স্মার্টওয়াচ প্রিমিয়াম ফিচার সহ ভারতে লঞ্চ হল, পাবেন ১৪ দিনের ব্যাটারি ব্যাকআপ

Spread the love

অনর ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন স্মার্টওয়াচ, যার নাম Honor Watch GS 3। এটি ১.৪৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লের সাথে এসেছে। তাছাড়া এতে রয়েছে ১০০ স্পোর্টস মোড। সংস্থার মতে, বিভিন্ন উন্নততর টেকনোলজির সাথে ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ৪৫১ এমএএইচ ব্যাটারি। চলুন দেখে নেওয়া যাক নতুন Honor Watch GS 3 স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Honor Watch GS 3 স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে অনর ওয়াচ জিএস ৩ স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১২,.৯৯৯ টাকা। স্মার্টওয়াচটি আজ অর্থাৎ ৭ জুন থেকে অ্যামাজন ইন্ডিয়ায় উপলব্ধ। ওশান ব্লু, মিডনাইট ব্লাক এবং ক্লাসিক গোল্ড এই তিনটি কালার অপশনে ক্রেতারা বেছে নিতে পারবেন নতুন এই স্মার্টওয়াচ।

Honor Watch GS 3 স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

আগেই বলা হয়েছে নতুন অনর ওয়াচ জিএস ৩ স্মার্টওয়াচটি ১.৪৩ ইঞ্চি গোলাকৃতির ডিসপ্লের সাথে এসেছে, যার রেজোলিউশন ৪৬৬x৪৬৬ এবং পিক্সেল ডেন্সিটি ৩২১ পিপিআই। তাছাড়া এর ডিসপ্লেতে রয়েছে একটি অ্যামোলেড প্যানেল। উপরন্তু ঘড়িটিতে ব্যবহৃত হয়েছে ৩৬এল স্টেনলেস স্টিল বডি এবং থ্রিডি কার্ভড গ্লাস।

অন্যদিকে নতুন এই স্মার্টওয়াচে থাকছে এক হাজারের বেশি অ্যানিমেটেড ওয়াচফেস। তাছাড়া ঘড়িটি অ্যাপোলো ৪ চিপসেট দ্বারা চালিত, যার সাথে যুক্ত হয়েছে ৪ জিবি র‌্যাম এবং ৩২ এমবি ইন্টারনাল স্টোরেজ। এমনকি ঘড়িটিতে ১০০টি ওয়ার্কআউট মোড এবং দশটি প্রফেশনাল স্পোর্টস মোড সাপোর্ট করবে।

এছাড়া অনর ওয়াচ জিএস ৩ স্মার্টওয়াচ লাইট অপারেটিং সিস্টেম চলবে এবং এতে থাকছে ইনবিল্ড জিপিএস। তদুপরি ঘড়িটির হেলথ ফিচার সম্পর্কে বলতে গেলে, এতে রয়েছে ২৪/৭ হার্ট রেট মনিটর, ব্লাড অক্সিজেন মনিটর এবং এবং স্লিপ মনিটর। উপরন্তু নয়া স্মার্টওয়াচে ব্যবহৃত হয়েছে ৪৫১ এমএএইচ ব্যাটারি, যা একবার চার্জে ১৪ দিন পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম। তবে জিপিএস চালু থাকলে ব্যাকআপ কমবে। আবার ফাস্ট চার্জিং সাপোর্টসহ আসায় মাত্র ৫ মিনিটে চার্জে এটি এক দিন পর্যন্ত ব্যবহারযোগ্য।

এছাড়া Honor Watch GS 3 স্মার্টওয়াচে থাকছে ব্লুটুথ ৫.০ কানেক্টিভিটি। এটি অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। সর্বোপরি এটি ৫ এটিএম রেটিং প্রাপ্ত। পরিশেষে জানাই ঘড়িটির পরিমাপ ৪৫.৯x৪৫.৯x১০.৫ এমএম এবং ওজন ৪৪ গ্রাম।

%d bloggers like this: