BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Honor Tablet 8: একবার চার্জে ৫৯ দিন স্ট্যান্ডবাই টাইম, অনর ট্যাবলেট ৮ বিশাল বড় ব্যাটারি সহ লঞ্চ হল

Spread the love

অনর হোম মার্কেট চীনে লঞ্চ করেছে তাদের নয়া ট্যাব, Honor Tablet 8। এই ডিভাইসটি ১২ ইঞ্চির আইপিএস ডিসপ্লে ও Qualcomm Snapdragon 680 অক্টা-কোর প্রসেসরের সাথে এসেছে। আবার Honor Tablet 8-এ ৮ জিবি র‍্যাম, ৫ মেগাপিক্সেলের দুটি ক্যামেরা ও ৭,২৫০ এমএএইচ ব্যাটারি অন্তর্ভুক্ত রয়েছে। কোম্পানি দাবি করেছে যে, এই ট্যাবলেটের ব্যাটারিটি সম্পূর্ণ চার্জ হতে প্রায় ১২৬ মিনিট সময় নেবে এবং এটি ৫৯ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করবে। Honor Tablet 8 তিনটি কালার অপশনে বাজারে উপলব্ধ। চলুন এই নতুন অনর ট্যাবলেটটির দাম, ফিচার ও সকল স্পেসিফিকেশনগুলি সম্পর্কে সবিস্তারে জেনে নেওয়া যাক।

অনর ট্যাবলেট ৮-এর দাম (Honor Tablet 8 Price)

চীনা মার্কেটে অনর ট্যাবলেট ৮-এর ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম রাখা হয়েছে ১,৪৯৯ ইউয়ান (প্রায় ১৭,৭০০ টাকা)। তবে এটি প্রি-সেলের সময় মাত্র ১,৩৯৯ ইউয়ান (প্রায় ১৬,৫০০ টাকা)-এ পাওয়া যাবে। এছাড়াও, ট্যাবলেটটির ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৮ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট দুটির মূল্য যথাক্রমে ১,৭৯৯ ইউয়ান (প্রায় ২১,২৫০ টাকা) এবং ১,৯৯৯ ইউয়ান (প্রায় ২৩,৬০০ টাকা)।

অনর ট্যাবলেট ৮-এর স্পেসিফিকেশন (Honor Tablet 8 Specifications)

অনর ট্যাবলেট ৮-এ ২,০০০ x ১,২০০ পিক্সেল রেজোলিউশন, ১৯৫ পিপিআই পিক্সেল ঘনত্ব এবং ৩৫০ নিট পিক ব্রাইটনেস সহ ১২ ইঞ্চির আইপিএস মাল্টি-টাচ স্ক্রিন রয়েছে। ডিভাইসটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ অক্টা-কোর চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৮ জিবি পর্যন্ত র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ পাওয়া যাবে।

ফটো এবং ভিডিওর জন্য, Honor Tablet 8-এর ব্যাক প্যানেলে উপস্থিত রয়েছে একটি ৫ মেগাপিক্সেলের ক্যামেরা এবং সেলফি এবং ভিডিও চ্যাটের জন্য, ট্যাবের সামনে একটি ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট-ফেসিং ক্যামেরা বর্তমান। এই ট্যাবলেটের কানেক্টিভিটি অপশনগুলির মধ্যে সামিল রয়েছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভি৫.১ এবং ইউএসবি ওটিজি সাপোর্ট সহ একটি ইউএসবি টাইপ-সি পোর্ট। এছাড়া, এই ডিভাইসের অনবোর্ড সেন্সরগুলির মধ্যে একটি অ্যাক্সিলোমিটার এবং একটি অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। অডিওর জন্য, Honor Tablet 8-এ একটি মাইক্রোফোন এবং আটটি স্পিকার মিলবে।

পাওয়ার ব্যাকআপের জন্য, Honor Tablet 8 ৭,২৫০ এমএএইচ ব্যাটারি সহ এসেছে, যা কোম্পানির দাবি অনুযায়ী, প্রায় ১২৬ মিনিট চার্জিং টাইম এবং ৫৯ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই টাইম অফার করতে পারবে। Honor Tablet 8-এর পরিমাপ ২৭৮.৫৪x ১৭৪.০৬x৬.৯ মিলিমিটার এবং ওজন ৫২০ গ্রাম।

%d bloggers like this: