BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

রিমোটের দরকার নেই, নতুন Hisense A6H Series 4K Google TV চলবে মুখের কথাতেই

Spread the love

প্রযুক্তি সংস্থা হাইসেন্স আজ (২১ জুলাই) ভারতে তাদের Hisense A6H Series 4K Google TV উন্মোচন করেছে। এই নয়া স্মার্ট টিভিটি ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি- এই চারটি আকারে বাজারে পাওয়া যাবে। এতে অভিনব ‘রিমোট ফাইন্ডার’ ফিচারটি মিলবে, যা টিভি রিমোটটি কোনোভাবে হারিয়ে গেলে ব্যবহারকারীদের খুঁজে দিতে সাহায্য করবে। কোম্পানি আরও দাবি করেছে যে, Hisense A6H Series 4K Google TV-তে থাকা এই ফিচারটি ভারতে এই প্রথম কোনও টিভিতে দেখা যাবে। এছাড়া, এটি ফার ফিল্ড ভয়েস কন্ট্রোল ফিচারের সাথেও এসেছে, যার সাহায্যে কোনও রিমোট ছাড়াই ভয়েস কমান্ডের সাথে টিভি পরিচালনা করা যায়। চলুন ফিচারে ঠাসা এই নতুন হাইসেন্স গুগল টিভি-এর দাম ও সকল স্পেসিফিকেশনগুলির সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে হাইসেন্স এ৬এইচ সিরিজের মূল্য ও লভ্যতা (Hisense A6H Series Price and Availability)

হাইসেন্স এ৬এইচ সিরিজের টিভির দাম শুরু হয়েছে ২৯,৯৯০ টাকা থেকে। আগামী ২৩ জুলাই থেকে অ্যামাজন প্রাইম ডে ২০২২ সেলে টিভিটি বিক্রির জন্য উপলব্ধ হবে। হাইসেন্স একটি সীমিত সময়ের জন্য এ৬এইচ সিরিজের টিভির সাথে তিন বছরের ওয়ারেন্টিও প্রদান করবে বলে নিশ্চিত করেছে।

হাইসেন্স এ৬এইচ সিরিজের স্পেসিফিকেশন ও ফিচার (Hisense A6H Series Specifications and Availability)

হাইসেন্স এ৬এইচ সিরিজের টিভিটি ৪৩ ইঞ্চি, ৫০ ইঞ্চি, ৫৫ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি- এই চারটি সাইজ অপশনে বাজারে এসেছে। এই টিভিতে ৪কে রেজোলিউশন এবং বেজেল-লেস ডিজাইনের ফ্লোটিং গ্লাস ডিসপ্লে রয়েছে। এটিতে ‘গুগল টিভি’ বর্তমান, যা ব্যবহারকারীদের পছন্দের ওপর ভিত্তি করে কন্টেন্ট তৈরি করে। গ্রাহক তাদের মোবাইল ফোন থেকে একটি ওয়াচলিস্টের অধীনে টিভিতে তাদের সমস্ত পছন্দের শো ও সিনেমাগুলি যুক্ত করার সুবিধাও পাবেন। এছাড়াও এতে ইন বিল্ট ক্রোমকাস্ট, অ্যাপল এয়ারপ্লে এবং অ্যাপল হোম কিট রয়েছে। হাইসেন্স এ৬এইচ সিরিজে ফার ফিল্ড ভয়েস কন্ট্রোল ফিচারটিও মিলবে, যা রিমোট ছাড়াই ভয়েস কমান্ড সহ টিভি পরিচালনা করে।

এছাড়া, Hisense A6H Series 4K Google TV-তে একটি অভিনব রিমোট ফাইন্ডার ফিচার রয়েছে, ভুল স্থানে রাখা টিভি রিমোটটি খুঁজে দিতে সহায়তা করে। হাইসেন্সের নতুন টিভিতে উন্নত গেমিং ফিচারটিও মিলবে। এর মধ্যে রয়েছে অটো লো লেটেন্সি মোড (ALLM), যা ব্যবহারকারীদের তাৎক্ষণিক প্রতিক্রিয়ার সুবিধা দিতে লেটেন্সি হ্রাস করে এবং ভ্যারিয়েবল রিফ্রেশ রেট (VRR), যা প্রদর্শিত ছবির স্ক্রিন টিয়ারিং এফেক্টকে আটকায়। Hisense A6H সিরিজের টিভিতে ডলবি ভিশন (Dolby Vision) সাপোর্ট করে এবং এর অডিও আউটপুট ডলবি অ্যাটমস (Dolby Atmos) প্রযুক্তি দ্বারা সমর্থিত।

%d bloggers like this: