BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Google Pixel 6a, Pixel Buds Pro আজ প্রথমবার কেনার সুযোগ দিচ্ছে Flipkart, রয়েছে আকর্ষণীয় অফার

Spread the love

গত মে মাসে অনুষ্ঠিত Google I/O ইভেন্টের সময় Google Pixel Watch-এর পাশাপাশি সাশ্রয়ী মূল্যের Pixel 6a স্মার্টফোন এবং Pixel Buds Pro ট্রু ওয়্যারলেস স্টেরিও (TWS) ইয়ারবাডটির ওপর থেকে পর্দা সরানো হয়। আর আজ (২৮ জুলাই) গুগলের এই হ্যান্ডসেট এবং ইয়ারবাডটি প্রথমবার ভারতে ই-কমার্স সাইট ফ্লিপকার্ট (Flipkart)-এর মাধ্যমে বিক্রির জন্য উপলব্ধ হয়েছে৷ Google Pixel 6a সংস্থার ইন-হাউস Tensor চিপসেট দ্বারা চালিত, যার সাথে ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের সাথে যুক্ত রয়েছে। গ্রাহকরা তিনটি আকর্ষণীয় কালার অপশনে হ্যান্ডসেটটি কিনতে পারবেন। অন্যদিকে, চারটি কালার ভ্যারিয়েন্টে আসা Pixel Buds Pro অ্যাক্টিভ নয়েজ ক্যান্সেলেশন (ANC) সাপোর্ট এবং একটি ডেডিকেটেড ট্রান্সপারেন্সি মোড অফার করে। চলুন ভারতে এই গুগল ডিভাইসগুলির মূল্য, লঞ্চ অফার এবং স্পেসিফিকেশনগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক।

ভারতে গুগল পিক্সেল ৬এ এবং পিক্সেল বাডস প্রো-এর মূল্য ও লঞ্চ অফার (Google Pixel 6a and Pixel Buds Pro Price in India, Launch Offers)

ভারতে গুগল পিক্সেল ৬এ-এর একমাত্র ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের মূল্য ৪৩,৯৯৯ টাকা নির্ধারণ করা হয়েছে। ফোনটি চক, চারকোল এবং সেজ-এই তিনটি কালার অপশনে কেনা যাবে। অন্যদিকে, নতুন গুগল পিক্সেল বাডস প্রো ইয়ারবাডের দাম রাখা হয়েছে ১৯,৯৯০ টাকা। এটি চারকোল, কোরাল, কুয়াশা এবং লেমনগ্রাস-এই চারটি স্বতন্ত্র কালারে বেছে নেওয়া যাবে। স্মার্টফোন এবং ইয়ারবাড উভয়ই আজ থেকে ফ্লিপকার্টের মাধ্যমে ভারতে কেনার জন্য উপলব্ধ হবে।

প্রসঙ্গত, ফ্লিপকার্ট (Flipkart), অ্যাক্সিস ব্যাঙ্ক (Axis Bank)-এর কার্ড ব্যবহার করে গুগল পিক্সেল ৬এ কিনলে, দামের ওপর ২,২৫০ টাকার ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে। ই-কমার্স ওয়েবসাইটটি এই হ্যান্ডসেটের জন্য ১,৫০৪ টাকা থেকে ইএমআই (EMI) অপশন চালু করেছে এবং কোটাক ব্যাঙ্ক (Kotak Bank) ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটার জন্য ১,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক প্রদান করছে। এছাড়াও ১৯,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ ডিসকাউন্টও পাওয়া যাবে বলে জানা গেছে৷ পিক্সেল ৬এ-র সাথে গ্রাহকরা গুগল নেস্ট হাব জেন ২, পিক্সেল বাড এ-সিরিজ বা ফিটবিট ইন্সপায়ার ২-এর মতো গুগল প্রোডাক্টগুলি মাত্র ৪,৯৯৯ টাকায় পেতে পারেন। এছাড়াও, ক্রেতারা ডিভাইসটির সাথে ইউটিউব প্রিমিয়াম (YouTube Premium) এবং গুগল ওয়ান (Google One)-এর তিন মাসের ট্রায়াল বিনামূল্যে উপভোগ করতে পারবেন।

গুগল পিক্সেল ৬এ-এর স্পেসিফিকেশন (Google Pixel 6a Specifications)

গুগল পিক্সেল ৬এ-তে ৬.১ ইঞ্চির ফুল-এইচডি+ (১,০৮০ x ২,৪০০ পিক্সেল) ওলেড ডিসপ্লে রয়েছে, যা ২০:৯ অ্যাসপেক্ট রেশিও এবং ৬০ হার্টজ রিফ্রেশ রেট প্রদান করে। এই ডিসপ্লেতে রয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩-এর সুরক্ষা। ডিভাইসটি গুগল টেনসর অক্টা-কোর চিপসেট এবং টাইটান এম২ সিকিউরিটি কো-প্রসেসর দ্বারা চালিত। এই গুগল ফোনটি ৬ জিবি এলপিডিডিআর৫ র‍্যাম এবং ১২৮ জিবি ইন-বিল্ট স্টোরেজ অফার করে। পিক্সেল ৬এ অ্যান্ড্রয়েড ১২ অপারেটিং সিস্টেমে রান করে।

ফটোগ্রাফির জন্য, Google Pixel 6a-এর রিয়ার ক্যামেরা ইউনিটে ১২.২ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং ১২ মেগাপিক্সেলের সেকেন্ডারি সেন্সর অন্তর্ভুক্ত রয়েছে। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য, ফোনের সামনে একটি ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা বর্তমান। নিরাপত্তার জন্য, এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর মিলবে। সর্বোপরি পাওয়ার ব্যাকআপের জন্য, Google Pixel 6a ৪,৪১০ এমএএইচ ব্যাটারির সাথে এসেছে।

গুগল পিক্সেল বাডস প্রো-এর স্পেসিফিকেশন (Google Pixel Buds Pro Specifications)

গুগল পিক্সেল বাডস প্রো ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাডে অ্যাক্টিভ নয়েজ ক্যানসেলেশন (ANC) সাপোর্ট রয়েছে এবং এটি একটি ডেডিকেটেড ট্রান্সপারেন্সি মোড অফার করে যা ব্যবহারকারীদের অ্যাম্বিয়েন্ট সাউন্ড শুনতে সাহায্য করে। এই ইয়ারফোনে ক্যাপাসিটিভ টাচ সেন্সর এবং মাল্টিপয়েন্ট কানেক্টিভিটি সাপোর্ট মিলবে, যা একই সময়ে একাধিক ডিভাইসের সাথে কানেক্ট করার অনুমতি দেয়।

এছাড়া, Google Pixel Buds Pro-এ ব্লুটুথ ভি৫.০ সংযোগ রয়েছে, তবে এটি যেকোনো ব্লুটুথ ভি৪.০+ ডিভাইসের সাথে যুক্ত করা যেতে পারে। ইয়ারবাডগুলিতে একটি এইপিএক্স৪ স্প্ল্যাশ-প্রতিরোধী বিল্ড রয়েছে এবং কেসটিতে এইপিএক্স২ স্প্ল্যাশ-প্রতিরোধী ডিজাইন রয়েছে। এর চার্জিং কেসটি ওয়্যার্ড চার্জিং এবং কিউআই ওয়্যারলেস চার্জিংয়ের জন্য ইউএসবি টাইপ-সি সাপোর্ট করে। চার্জিং কেসটি পাঁচ মিনিটের চার্জিংয়ে এক ঘন্টা লিসনিং টাইম প্রদান করার জন্য ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এছাড়া, Google Pixel Buds Pro মোট ৩১ ঘন্টা (এএনসি ছাড়া) পর্যন্ত লিসনিং টাইম অফার করতে পারে।

%d bloggers like this: