BrandsView All

Show More Brands
December 2, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

হাজার টাকার কমে Gizmore GIZBUD 809, GIZBUD 851 ইয়ারফোন ভারতে লঞ্চ হল

Spread the love

ট্রুলি পার্সোনাল সাউন্ড এক্সপেরিয়েন্স অফার করার জন্য দেশীয় সংস্থা Gizmore নিয়ে এল তাদের নতুন দুটি ট্রু ওয়্যারলেস স্টেরিও ইয়ারবাড। এগুলি হল GIZBUD 809 এবং GIZBUD 851। উভয় ইয়ারফোনই স্নাগ ফিট ডিজাইনের সাথে আসলেও গিজবাড ৮০৯ ইয়ারফোনে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার এবং একক চার্জে এটি ২৪ ঘন্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করবে। অন্যদিকে গিজবাড ৮৫১ ইয়ারফোন একবার চার্জে ১২ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নিই Gizmore GIZBUD 809, GIZBUD 851 ইয়ারফোন দুটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Gizmore GIZBUD 809, GIZBUD 851 ইয়ারফোন দুটির দাম লভ্যতা

ভারতীয় বাজারে গিজমোর গিজবাড ৮০৯ এবং গিজবাড ৮৫১ উভয় ইয়ারফোনের দাম ধার্য করা হয়েছে ৯৯৯ টাকা। সংস্থার নিজস্ব অফলাইন এবং অনলাইন উভয় স্টোর কিনতে পাওয়া যাচ্ছে নতুন এই দুটি ইয়ারফোন।

Gizmore GIZBUD 809, GIZBUD 851 ইয়ারফোন দুটির স্পেসিফিকেশন ও ফিচার

গিজমোর সংস্থার নতুন দুটি ইয়ারফোনকে যেকোনো মোবাইল ডিভাইসের সঙ্গে যুক্ত করে মনোরম সাউন্ড এক্সপেরিয়েন্স লাভ করা সম্ভব। তাছাড়া ইয়ারফোনগুলি স্নাগ ফিট ইন -ইয়ার ডিজাইনের সাথে এসেছে। তাই ওয়াকআউটের সময় অনায়াসেই এগুলি ব্যবহার করা যাবে। আবার ইউজাররা চাইলে এর ইয়ারবাডগুলি এককভাবেও ব্যবহার করতে পারবেন। তাছাড়া ইয়ারফোনগুলির সাথে থাকছে ওয়্যারলেস চার্জিং কেস।

অন্যদিকে, এলিগ্যান্ট এবং সফিস্টিকেটেড ডিজাইনের গিজবাড ৮৫১ ইয়ারফোনে রয়েছে একাধিক উন্নততর ফিচার। এর মধ্যে উল্লেখযোগ্য হল ওয়েকআপ এবং পেয়ারিং ফিচার। ফলে যখনই কোনো ফোন কল আসবে তখনই কেস থেকে বার করে ব্যবহারকারী সরাসরি ইয়ারবাড কানে দিয়ে মোবাইলের সঙ্গে যুক্ত করে কথা বলতে পারবেন।

তাছাড়া এই ইয়ারফোনের ব্যাটারি প্রসঙ্গে বলতে গেলে, একবার ইয়ারফোনটি ১২ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক টাইম অফার করতে পারবে। আবার সি টাইপ চার্জিং পোর্টের মাধ্যমে হেয়ারেবলটিকে চার্জ দেওয়া সম্ভব। সর্বোপরি GIZBUD 851 ইয়ারফোন জল এবং ঘাম-প্রতিরোধী রেটিং প্রাপ্ত।

আবার গিজবাড ৮০৯ ইয়ারফোনে রয়েছে এনভায়রনমেন্টাল নয়েজ ক্যান্সলেশন ফিচার। ইউএসবি টাইপ সি চার্জার এর মাধ্যমে এটি চার্জ দেওয়ার পাশাপাশি একবার চার্জে ২৪ ঘন্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দেবে। উপরন্তু জল থেকে সুরক্ষা দিতে Gizmore GIZBUD 809 ইয়ারফোনটি IPX4 রেটিং সহ এসেছে।

%d bloggers like this: