BrandsView All

Show More Brands
July 7, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

বাড়ির প্রতিটি কোণে দুরন্ত গতির ইন্টারনেট স্পিড পেতে আজই কিনুন এই ডিভাইস, দাম মাত্র ২,৪৯৯ টাকা

Spread the love

এখনকার ডিজিটাল যুগের বাসিন্দাদের কাছে ইন্টারনেটের গুরুত্ব যে কতখানি, সে সম্পর্কে আর নতুন করে কিছু বলার কোনো প্রয়োজন নেই। টেকনোলজির উৎকর্ষতায় বর্তমানে ইন্টারনেট আমাদের সকলের হাতের নাগালে চলে এসেছে। চলতি সময়ে অফিসের কাজ থেকে শুরু করে বিনোদনের জন্য অনলাইন স্ট্রিম, সব কাজের জন্যই প্রয়োজন হয় হাই-স্পিড নেট, আর এই কারণে এখন প্রায় প্রতিটি বাড়িতেই Wi-Fi (ওয়াই-ফাই) ব্যবহৃত হয়। তবে অনেক সময়ই মোটা টাকা খরচ করে দামি প্ল্যান সাবস্ক্রাইব করেও স্লো ইন্টারনেট ব্যবহার করতে হয় ইউজারদের। আর এর জন্য সবসময় কিন্তু ওয়াই-ফাই নেটওয়ার্ক দায়ী হয় না।

 

আসলে খুব বড় বাড়ি হলে তার প্রতিটি কোণে একইরকম ওয়াই-ফাই সিগন্যালের কভারেজ অনেকক্ষেত্রেই পাওয়া যায় না। আবার বাড়ির ডিজাইনটি ঠিক কীরকম কিংবা ওয়াই-ফাই রাউটারটি কোথায় সেট করা হয়েছে, এসবের ওপরও ওয়াই-ফাই সিগন্যালের স্ট্রেন্থ নির্ভর করে। সেক্ষেত্রে আপনিও যদি এরকম সমস্যার সম্মুখীন হয়ে থাকেন, তাহলে চিন্তার কোনো কারণ নেই। কারণ আপনি চাইলেই কিন্তু খুব সহজেই পুরো বাড়িতে ওয়াই-ফাইয়ের কভারেজ বাড়িয়ে তুলতে পারেন, যার ফলে আপনি বাড়ির যে প্রান্তেই থাকুন না কেন সব জায়গাতেই একইরকম দুরন্ত গতির নেট স্পিড পাবেন। আর এর জন্য আপনাকে কী করতে হবে? সেই কথাই আমরা এই প্রতিবেদনে জানাতে চলেছি।

 

আসলে বাজারে এমন একটি ডিভাইস উপলব্ধ রয়েছে, যা কয়েক মিনিটের মধ্যেই ধীর গতির ওয়াই-ফাইয়ের স্পিড অনেকটাই বাড়িয়ে তোলে এবং এর জন্য আপনাকে খুব বেশি গাঁটের কড়ি খরচও করতে হবে না। এই যন্ত্রটিকে চালু করে রাখলেই বাড়ির প্রতিটি কোণে আপনি একইরকম দ্রুতগতির নেট স্পিড পাবেন। আমরা যে ডিভাইসটির কথা বলছি, তার নাম হল ওয়াইফাই মেশ এক্সটেন্ডার জেসিএম০১১২ (WiFi Mesh Extender JCM0112)। জিও (Jio)-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনি এটি কিনতে পারবেন। এক্ষেত্রে বলে রাখি যে, আপনি যদি আপনার বাড়িতে জিও ফাইবার (Jio Fiber) ব্যবহার করেন এবং এর সিগন্যালের স্ট্রেন্থ কম হয়, তাহলেও আপনি এই ডিভাইসটি ব্যবহার করে বাড়ির সর্বত্র রকেটের গতির ইন্টারনেট স্পিড পেতে সক্ষম হবেন।

 

এবার দামের কথায় আসা যাক। আপনারা নিশ্চয়ই ভাবছেন যে এই দুর্দান্ত তথা চমকপ্রদ ডিভাইসটি নিশ্চয়ই বেশ দামি হবে। সেক্ষেত্রে আপনাদেরকে বলে রাখি যে, Jio-র অফিসিয়াল ওয়েবসাইট থেকে আপনি মাত্র ২,৪৯৯ টাকায় এটি কিনতে পারবেন। আর সবচেয়ে বড়ো কথা হল, প্রতি মাসে মাত্র ১১৭.৬৩ টাকা ইএমআই দিয়েও এই ডিভাইসটি কেনা যেতে পারে। তাই গোটা বাড়ির প্রতিটি কোণায় দুরন্ত গতির ইন্টারনেট স্পিড পেতে আজই এই ডিভাইসটি ঘরে আনুন।

%d bloggers like this: