BrandsView All

Show More Brands
February 1, 2023

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Garmin Vivosmart 5 স্মার্টব্যান্ড গ্লোবাল মার্কেটের পর এবার ভারতে লঞ্চ হল, দাম দেখে নিন

Spread the love

গত মাসে বিশ্ববাজারে আত্মপ্রকাশের পর এবার ভারতীয় বাজারে পা রাখল Garmin Vivosmart 5 স্মার্টব্যান্ড। স্মার্ট ওয়্যারেবল প্রস্তুতকারী সংস্থা গার্মিনের এটি একটি প্রিমিয়াম ফিটনেস ব্যান্ড। এটি ২০১৯ সালে লঞ্চ হওয়া Vivosmart 4 ব্যান্ডের উত্তরসূরী। বাজার চলতি অন্যান্য স্মার্টওয়াচের মতো এতে রয়েছে একাধিক হেলথ ফিচার এবং স্পোর্টস মোড। তাছাড়া এতে পাওয়া যাবে অপেক্ষাকৃত বড় ডিসপ্লের সুবিধা। চলুন দেখে নেওয়া যাক নতুন Garmin Vivosmart 5 স্মার্টব্যান্ডটির দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Garmin Vivosmart 5 স্মার্টব্যান্ডটির দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে গার্মিন ভিভোস্মার্ট ৫ ব্যান্ডের দাম ধার্য করা হয়েছে ১৪,৯৯৯ টাকা। ব্ল্যাক এবং মিন্ট কালার অপশনে ক্রেতাদের কাছে আজ অর্থাৎ ১০ জুন থেকে সংস্থার নিজস্ব স্টোর, অ্যামাজন, ফ্লিপকার্টে উপলব্ধ হতে চলেছে নতুন স্মার্টব্যান্ড।

Garmin Vivosmart 5 স্মার্টব্যান্ডটির স্পেসিফিকেশন

নবাগত গার্মিন ভিভোস্মার্ট ৫ ব্যান্ডটি স্বাচ্ছন্দ দেওয়ার পাশাপাশি মিনিমালিস্টিক ডিজাইনের সাথে এসেছে। এর ওয়েলইডি ডিসপ্লের পরিমাপ ০.৪১x০.৭৩ ইঞ্চি এবং রেজিলিউশন ৮৮x১৫৪ পিক্সেল। সংস্থার মতে, এর স্ক্রিনে টেক্সট ৬৬% বড় করে দেখা যাবে। শুধু তাই নয়, এর ডিসপ্লের নীচে রয়েছে একটি ফিজিক্যাল বাটন।

অন্যদিকে, নতুন এই স্মার্টব্যান্ডে পাওয়া যাবে ২৪/৭ হার্ট রেট মনিটর, SpO2 সেন্সর এবং স্ট্রেস মনিটর। তাছাড়া এটি ইউজারের এনার্জি লেভেল, হাইড্রেশন লগিং, রেসপিরেশন এবং মহিলাদের মেনস্ট্রুয়াল সাইকেল ট্র্যাক করতে সক্ষম। আবার এতে থাকছে ফিটনেস এজ ফিচার নামে একটি নতুন মোড, যার মাধ্যমে ব্যান্ডটি ব্যবহারকারীর ভিও২ ম্যাক্স ,রেস্টিং হার্ট রেট এবং বডি মাস ইন্ডেক্স বুঝে তার বর্তমান বয়স জানান দিতে পারবে। তদুপরি, স্মার্টব্যান্ডটিতে একাধিক স্পোর্টস মোড উপলব্ধ। এর সাথে থাকছে জিপিএস ট্র্যাকার।

তাছাড়া অন্যান্য স্মার্টওয়াচের মত এতেও টেক্সট মেসেজ, সোশ্যাল মিডিয়া অ্যালার্ট, ক্যালেন্ডার এবং ওয়েদার আপডেট পাওয়া যাবে। সর্বোপরি আইওএস এবং অ্যান্ড্রয়েড উভয় ডিভাইসের সাথে এটি সামঞ্জস্যপূর্ণ। সংস্থার মতে, একবার চার্জে এটি সাতদিন পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করবে।

%d bloggers like this: