BrandsView All

Show More Brands
February 1, 2023

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Fossil Gen 6 Venture Edition ভরপুর ফিচার সহ ভারতে লঞ্চ হল, কিনবেন নাকি

Spread the love

Fossil ভারতীয় স্মার্টওয়াচের বাজারে নিয়ে আসলো তাদের নতুন Gen 6 Venture Edition। উল্লেখ্য, কিছুদিন আগেই ভারতের মাটিতে পা রেখেছিল জেন হাইব্রিড সিরিজ। আগের মতোই ক্লাসিক ডিজাইনের নয়া জেন ৬ ভেঞ্চার স্মার্টওয়াচে রয়েছে একাধিক হেলথ এবং ফিটনেস ট্র্যাকিং ফিচার। তাছাড়া নতুন এই এডিশনে ব্যবহৃত স্ট্র্যাপ রিসাইকেল প্লাস্টিক থেকে তৈরি। চলুন দেখে নেওয়া যাক Fossil Gen 6 Venture Edition স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fossil Gen 6 Venture Edition স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

ভারতীয় বাজারে ফসিল জেন ৬ ভেঞ্চার এডিশন স্মার্টওয়াচটির দাম ধার্য করা হয়েছে ২৩,৬৪৩ টাকা। ফসিল রিটেইল আউটলেট থেকে কিনতে পাওয়া যাবে নতুন এই ঘড়িটি।

Fossil Gen 6 Venture Edition স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

ফসিল জেন ৬ ভেঞ্চার স্মার্টওয়াচটির স্পেসিফিকেশন প্রসঙ্গে বলতে গেলে, এটি বড় গোলাকার ডায়ালের সাথে এসেছে। যাতে রয়েছে নতুন ওয়াচফেস এবং একটি কম্পাস। এর ডিসপ্লের দৈর্ঘ্য ১.২৮ ইঞ্চি। আবার এর অ্যামোলেড কালার স্ক্রিনের রেজোলিউশন ৪১৬ x ৪১৬ পিক্সেল। এদিকে নয়া এই স্মার্টওয়াচে একাধিক হেলথ এবং ফিটনেস ফিচার উপলব্ধ। তার মধ্যে থাকছে হার্ট রেট মনিটর, স্লিপ ট্র্যাকার, SpO2 মনিটর ইত্যাদি।

অন্যদিকে, জেন ৬ ভেঞ্চার স্মার্টওয়াচ অ্যান্ড্রয়েড এবং আইওএস উভয় ডিভাইসের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। তাছাড়া নতুন ভার্সনের ওয়্যার অপারেটিং সিস্টেমে চালিত এই ঘড়ির ব্যাটারি একবার চার্জে দুদিন পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সক্ষম বলে সংস্থাটি দাবি করেছে।

আগেই বলা হয়েছে, নতুন স্মার্টওয়াচের স্ট্র্যাপটি রিসাইকেল প্লাস্টিকের তৈরি এবং ইকো ফ্রেন্ডলি। উপরন্তু এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪১০০ প্লাস প্রসেসর দ্বারা চালিত। যার সাথে যুক্ত হয়েছে ১ জিবি/২ জিবি র‍্যাম। তাছাড়া এতে রয়েছে দুটি কনফিগারেশন পুশ বাটন এবং এর কানেক্টিভিটি অপশনে সামিল হয়েছি ব্লুটুথ ৫.০ ভার্সন। তদুপরি, এতে জিপিএস, এনএফসি, এসি এবং ওয়াইফাই টেকনোলজি উপলব্ধ। শুধু তাই নয়, এতে আগে থেকেই কিছু অ্যাপ আপলোড করা থাকছে । এগুলির মধ্যে রয়েছে কার্ডিওগ্রাম, ওয়ার্কআউট, হার্ট রেট গোলস, গুগল ম্যাপ ইত্যাদি।

সংস্থার তরফে জানানো হয়েছে, Fossil Gen 6 Venture Edition স্মার্টওয়াচ ইউএসবি কেবলের মাধ্যমে এক ঘন্টায় পুরোপুরি চার্জ হয়ে যাবে। সর্বোপরি, জল থেকে সুরক্ষা দিতে ঘড়িটি ৩ এটিএম রেটিং প্রাপ্ত।

%d bloggers like this: