BrandsView All

Show More Brands
August 14, 2022

BestMaza.Org

Unboxing | Technical News | Reviews

Fossil Gen 6 Hybrid স্মার্টওয়াচ তাক লাগানো ফিচার সহ লঞ্চ হল, দাম জেনে নিন

Spread the love

জনপ্রিয় অ্যাক্সেসরিজ প্রস্তুতকারী সংস্থা Fossil এবার ভারতীয় বাজারে নিয়ে আসলো তাদের নতুন Gen 6 Hybrid স্মার্টওয়াচ। এতে রয়েছে অ্যালেক্সা সাপোর্ট, SpO2 সেন্সর, ব্লুটুথ ৫.০ সহ একাধিক উন্নততর টেকনোলজি। তাছাড়া এটি একবার চার্জে দু সপ্তাহ পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে পারবে বলে দাবি করেছে সংস্থাটি। চলুন দেখে নেওয়া যাক নতুন Fossil Gen 6 Hybrid স্মার্টওয়াচের দাম, ফিচার এবং স্পেসিফিকেশন।

Fossil Gen 6 Hybrid স্মার্টওয়াচের দাম ও লভ্যতা

 

ভারতীয় বাজারে ফসিল জেন ৬ হাইব্রিড স্মার্টওয়াচের দাম ধার্য করা হয়েছে ১৭,৬৩৩ টাকা (লেদার এবং সিলিকন স্ট্র্যাপ স্টাইল) ও ১৯,১৭৩ টাকা (ব্রেসলেট স্টাইল)। ঘড়িটি সংস্থার নিজস্ব ওয়েবসাইট ছাড়াও রিটেল স্টোরে উপলব্ধ।

Fossil Gen 6 Hybrid স্মার্টওয়াচের স্পেসিফিকেশন

 

নবাগত ফসিল জেন ৬ হাইব্রিড স্মার্টওয়াচ দুটি ভ্যরিয়েন্টে এসেছে। একটি হল স্টেলা এবং অপরটি মেশিন। মেশিন মডেলে থাকছে ৪৫ এমএম কেস। যার পাশ দিয়ে একটি টপ রিং এবং পুসার বেরিয়ে থাকবে। তাছাড়া এটি ব্ল্যাক, সিলভার টোন, ৩-লিংক ব্রেসলেট, লেদার স্ট্র্যাপ কিংবা সিলিকন স্ট্র্যাপে উপলব্ধ।

অন্যদিকে, নতুন জেন ৬ হাইব্রিড স্মার্টওয়াচের স্টেলা মডেলে থাকবে ৪০.৫ এমএম কেস, যাতে একটি কয়েন এজ টপ রিং ও ১৫০ হ্যান্ড প্লেস্ট ক্রিস্টাল বর্তমান। এই মডেলটি রোজ গোল্ড, সিলভার স্টোন এবং টু টোন কালারওয়েজ, ৩-লিঙ্ক ব্রেসলেট, মেস ব্রেসলেট, লেদার স্ট্র্যাপ কিংবা সিলিকন স্ট্র্যাপে উপলব্ধ। আবার ব্যবহারকারী চাইলে মেশিন মডেলে ২৪ এমএম এবং স্টেলা মডেলে ১৮ এমএম স্ট্র্যাপ ও ব্রেসলেট পরিবর্তন করতে পারবেন। তাছাড়া অন্যান্য স্মার্টওয়াচের মতো এতে থাকছে কাস্টমাইজেবল ওয়াচফেস।

আবার স্মার্টওয়াচটির গোলাকৃতি ডিজাইনের ডিসপ্লেতে দেখা যাবে অ্যাপ লঞ্চার এবং ওয়ার্কআউট সিলেকশন স্ক্রীন। উপরন্তু এতে রয়েছে একাধিক অ্যাক্টিভিটি এবং ওয়েলনেস ট্রাকিং ফিচার। যেমন, স্লিপ, স্টেপ, ওয়ার্কআউট ট্র্যাকার ইত্যাদি। এমনকি এতে SpO2 সেন্সর ও হার্ট রেট সেন্সর উপস্থিত। এর মধ্যে SpO2 সেন্সর সারাদিন ধরে ব্যবহারকারীর রক্তের অক্সিজেনের পরিমাণ ট্র্যাক করতে পারবে। ফলে তার শরীরে কতটা ভালোভাবে অক্সিজেন সঞ্চালন হচ্ছে তা বোঝা সম্ভব। একইভাবে হার্ট রেট সেন্সরের মাধ্যমে ব্যবহারকারী তার আসন্ন শারীরিক বিপদ সম্পর্কে সচেতন হতে পারবেন।

সর্বোপরি, Fossil Gen 6 Hybrid স্মার্টওয়াচে রয়েছে অ্যালেক্সা সাপোর্ট, যা অ্যান্ড্রয়েড এবং আইওএস -এর নতুন ভার্সনের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ। ব্যবহারকারী মাইক্রোফোনের মাধ্যমে ইনপুট দিয়ে অ্যালেক্সা ব্যবহার করতে পারবেন। সেইসঙ্গে ঘড়িটির ডিসপ্লেতে অ্যালেক্সার উত্তর জানা যাবে।

%d bloggers like this: