BrandsView All

Show More Brands
November 29, 2022

BestMaza.Org

Unboxing | Bengali Daily Tech News | Reviews By TechnoMaza

Flipkart Big Billion Days বিক্রয় 7 অক্টোবর থেকে শুরু হবে, আপনি পাবেন অসাধারণ অফার এবং ছাড়

Spread the love

Flipkart Big Billion Days বিক্রয় শীঘ্রই শুরু হতে চলেছে। অনলাইন শপিং প্ল্যাটফর্ম ফ্লিপকার্ট বিগ বিলিয়ন বিক্রির তারিখ ঘোষণা করেছে। ফ্লিপকার্টের উৎসব বিক্রয় বিগ বিলিয়ন দিন 7 অক্টোবর থেকে শুরু হবে এবং 12 অক্টোবর পর্যন্ত চলবে। ছয় দিনের বিক্রয়ের সময়, ফ্লিপকার্ট ইলেকট্রনিক্স, ফ্যাশন, সৌন্দর্য, খাদ্য সহ অনেকগুলি ডিল এবং ছাড় দিচ্ছে। ফ্লিপকার্ট প্লাস সদস্যদের জন্য বিক্রয় 6 অক্টোবর থেকে শুরু হয়
যাবে

বিগ বিলিয়ন ডে ব্যাংকের অফার প্রকাশিত হয়েছে
ফ্লিপকার্ট বিগ বিলিয়ন দিন বিক্রির সময় অ্যাক্সিস ব্যাংক এবং আইসিআইসিআই ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ডে অতিরিক্ত ছাড় পাওয়া যায়। এর সাথে, বিক্রয়ের সময়, ফ্লিপকার্ট ক্রেতাদের পেটিএম ক্যাশব্যাক অফার করছে।

নতুন পণ্যও চালু করা হবে
ফ্লিপকার্টে বিগ বিলিয়ন দিন বিক্রির সময় অনেক নতুন পণ্যও চালু করা হবে। ফ্লিপকার্টে বিক্রয়ের জন্য তৈরি করা মাইক্রো ওয়েবসাইটে “ক্যালেন্ডার প্রকাশ করুন” বিভাগে এই তথ্য দেওয়া হয়েছে। ফ্লিপকার্ট বলছে, এই সময়ের মধ্যে ছয়টি স্মার্টফোন কোম্পানি তাদের স্মার্টফোন বিক্রি করবে। Realme Narzo 50 সিরিজ 24 সেপ্টেম্বর চালু হওয়ার কথা। এর সাথে, Oppo ফোনটি 24 সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে। একই সময়ে, স্যামসাং 28 সেপ্টেম্বর চালু করবে। পোকো এবং ভিভো 30 সেপ্টেম্বর নতুন স্মার্টফোনও লঞ্চ করবে। মটোরোলা স্মার্টফোনটিও লঞ্চ করবে ১ অক্টোবর।

বিশাল ছাড় পাবে
ফ্লিপকার্টে শুরু হওয়া বিক্রয়ের সময়, ক্রেতারা ইলেকট্রনিক্স এবং আনুষাঙ্গিক শ্রেণীর পণ্যগুলিতে 80 শতাংশ পর্যন্ত ছাড় পাবেন – ল্যাপটপ, স্বাস্থ্যসেবা ডিভাইস, স্মার্ট পরিধানযোগ্য, হেডফোন এবং স্পিকার। একই সময়ে, টিভিতে ফ্লিপকার্টে 70 শতাংশ পর্যন্ত ছাড় এবং ফ্রিজে 50 শতাংশ পর্যন্ত ছাড় পাওয়া যাবে। অন্যদিকে, অন্যান্য হোম অ্যাপ্লায়েন্সগুলিতে 70% পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

ফ্লিপকার্টে বিগ বিলিয়ন দিন বিক্রির সময় প্রতিদিন নতুন চুক্তিগুলি 12AM, 8AM এবং 4PM তে প্রকাশ করা হবে। এর পাশাপাশি, প্রতি ঘন্টায় রাশ আওয়ার সেল এবং ফ্ল্যাশ সেল আয়োজন করা হবে।

%d bloggers like this: